whatsapp channel

Nusrat Jahan: পরনে দুধ সাদা পোশাক, ডিপনেকে দেখা গেল নুসরতের সুগভীর বক্ষভাঁজ

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) একসময় ইন্সটাগ্রামে সপ্তাহান্তে শেয়ার করতেন তাঁর ফটোশুটের ঝলক। কিন্তু গত দুই বছর অভিনয়ে দেখা যায়নি তাঁকে। পরিবর্তে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন নুসরত। তবে সাম্প্রতিক কালে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) একসময় ইন্সটাগ্রামে সপ্তাহান্তে শেয়ার করতেন তাঁর ফটোশুটের ঝলক। কিন্তু গত দুই বছর অভিনয়ে দেখা যায়নি তাঁকে। পরিবর্তে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন নুসরত। তবে সাম্প্রতিক কালে তাঁর দিকে উঠেছে আর্থিক প্রতারণার অভিযোগ। ইডির দফতরেও হাজিরা দিতে হয়েছে তাঁকে। যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সাথে মালদ্বীপ ঘুরতে গিয়েও বিতর্কের সম্মুখীন হয়েছিলেন নুসরত। একটি ইন্সটাগ্রাম রিলের কারণে তিনি ও যশ সমালোচিত হয়েছিলেন। তবে সোশ্যাল মিডিয়া থেকে নির্বাসন নেননি নুসরত। সম্প্রতি আবারও কয়েকটি নতুন ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি।

Advertisements

নুসরতের শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের নটেড টপ ও একই রঙের স্কার্ট। টপটি একটি ক্রপ টপ। হাফ স্লিভ ক্রপ টপ ও স্কার্টটি সাটিনের তৈরি। টপের নেকলাইনে বাঁধা রয়েছে নট। উন্মুক্ত রয়েছে নুসরতের ক্লিভেজ সহ স্তনের অনেকখানি অংশ। দৃশ্যমান হয়েছে নুসরতের কোমর। নিম্নাংশের স্কার্টটি পেনসিল ডিজাইনের । স্কার্টে রয়েছে কিছু প্লিট। অত্যন্ত হালকা মেকআপ করেছেন নুসরত। কালো কাজলের হালকা টান রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙানো গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার। সিল্কি চুল খোলা রয়েছে। তাতে রয়েছে হালকা ওয়েভ। ছবিগুলি শেয়ার করে নুসরত লিখেছেন, সাদা রঙকে সম্মান করেন তিনি। কিন্তু নিজের স্বপ্নকে রাঙিয়ে নেন প‍্যাশনের রঙে। ক্যাপশনের সাথে ‘ভি’ ইমোজি জুড়েছেন নুসরত।

Advertisements

লহমা ভট্টাচার্য (Lahoma Bhattacharya) নুসরতের ছবির কমেন্ট সেকশনে আগুনের ইমোজি পোস্ট করে তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। নুসরতের অনুরাগীদের একাংশ তাঁর ছবির প্রশংসা করেছেন। তবে নেটিজেনদের একাংশ আবারও নুসরতকে অশালীন কটাক্ষ করেছেন। অনেকে নুসরতের কাছে যশ ও তাঁর যুগল ছবির দাবি জানিয়েছেন।

Advertisements

আগামী দিন নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে রয়েছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Advertisements