BollywoodHoop Plus

এবারের আইপিএলে খেলতে চলেছে তৈমুর, ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে কি জানালেন মা করিনা

জন্মের পর থেকেই এই স্টার কিড জনপ্রিয়তার শীর্ষে। তিনি আর কেউ নন তৈমুর আলি খান পতৌদি। তাই তো তৈমুরকে যখন ক্যামেরার সামনে আসেন তখনই তিনি সুপারহিট। সে বিদেশে গিয়ে হোক কিংবা প্লে স্কুলে যাওয়ার পথে কিংবা লকডাউনে মুম্বাইয়ের সমুদ্র সেকত হোক না। তৈমুর সবাইকে বলিউডের তাবড় তারকাদের পিছনে ফেলে দিয়েছে ছোট থেকে। এবার সেই তৈমুরকে দেখা গেল ২২ গজে ক্রিকেট ব্যাট হাতে নিয়ে খেলতে।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে করিনা কাপুর খান একটি বড়ো ছেলেকে নিয়ে ছবি শেয়ার করেন। যেখানে তৈমুরকে ক্রিকেট খেলতে দেখা যায়। শুধু ছবি না তৈমুরের ওই ছবির নীচে করিনা ক্যাপশন লিখলেন আইপিএল-এ কি কোনও জায়গা হবে! মিষ্টি তৈমুর কি খেলতে পারবে! ক্রিকেট ব্যাট হাতে নিয়ে তৈমুরের ওই ছবি দেখে সেলেবরা একের পর এক মন্তব্য করতে শুরু করেন।

বড়ো ছেলে তৈমুরের জন্মের পর বেবো ছেলেকে নিয়ে তাঁর মনের ইচ্ছা প্রকাশ করেন একটি টেলিভিশন শোতে। তৈমুর তাঁর দাদুর মতো মনসুর আলি খান পতৌদির মতো ক্রিকেটকেই নিজের কেরিয়ার হিসেবে বেছে নেয়, সেই আশা প্রকাশ করেন।মায়ের ইচ্ছেমতো ব্যাট হাতে নিয়ে দাঁড়িয়ে মায়ের ইচ্ছা পূরণ করা শুরু করে দিয়েছে ছেলে। অন্যদিকে বাবা শইফ চান ছেলে বড় হয়ে বাবা মায়ের মতো অভিনয় করুক ছেলে। তাহলে কার ইচ্ছে রাখবে তৈমুর? প্রশ্ন নেটিজেনদের।

উল্লেখ্য,বর্তমানে পতৌদি রাজপ্রাসাদে রয়েছেন করিনা কাপুর খান ও স্বামী সইফ আলি খান। বাবা মায়ের সাথে একান্তে সময় কাটাচ্ছেন ছোট্ট তৈমুর। ইতিমধ্যে ‘লাল সিং চাড্ডা’র শ্যুটিং শেষ করে উড়ে যান পতৌদি রাজপ্রাসাদে করিনা। শোনা যাচ্ছে, বেশ কয়েকদিন পতৌদি রাজপ্রাসাদে কাটিয়ে তবেই করিনারা মুম্বইতে ফিরবেন।

 

View this post on Instagram

 

Any place in the IPL? I can play too 💯💯👍🏻❤️❤️

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

Related Articles