BollywoodHoop PlusHoop Video

Animal: রণবীরের সঙ্গে ক্যামেরার সামনে চরম ঘনিষ্ঠতা, শ্যুটিং সেটের ঘটনা নিয়ে মুখ খুললেন তৃপ্তি দিমরি

মুক্তির পর থেকে বক্স অফিসে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিম্যাল’ সিনেমাটি। সন্দীপ রেড্ডি ভাঙ্গার পরিচালনায় তৈয় হওয়া এই অ্যাকশন ফিল্ম দেখার জন্য প্রেক্ষাগৃহে ভিড় জমিয়েছিলেন লাখ লাখ মানুষ। এমনকি এখনো কোনো কখনো হলে চলছে এই সিনেমা। এই ছবির গল্প কিন্তু বেশ সোজাসাপ্টা। প্রভাবশালী আর ধনী বাবার একটু ভালোবাসা পাওয়ার জন্য অপেক্ষা করে থাকে তাঁর ছেলে। সেই রকম পরিস্থিতিতে বাবার উপর হামলা করা হলে একেবারে ক্ষিপ্র হয়ে ওঠে ভালোবাসার কাঙাল ছেলেটি। প্রতিশোধ নেওয়ার আগুন জ্বলতে থাকে তাঁর ভিতর। সিনেমায় বাবার ভূমিকায় রয়েছেন বলিউডের সিনিয়ার সুপারস্টার অনিল কপুর আর ছেলের চরিত্রে রণবীর কপুর।

তবে এই সিনেমাকে ঘিরে তৈরি হয়েছে অনেক বিতর্ক। সিনেমা মুক্তি পাওয়ার অনেক আগে থেকেই বলিউডের বিতর্কিত ছবির তালিকায় জায়গা করে নিয়েছে অ্যানিম্যাল। সিনেমা রিলিজের পরেও সমালোচকদের নানা রিভিউ সিনেমাটিকে নানাভাবে কাটাছেঁড়া করেছে। কেউ বলেছেন সিনেমাটির মধ্যে ‘আলফা মেন’ অর্থাৎ উগ্র পৌরুষত্বের উদযাপন করা হয়েছে। আবার অনেকেই বলেছেন যে সিনেমাটির মধ্যে মহিলাদের বস্তুকেন্দ্রীক চরিত্র হিসেবে দেখানো হয়েছে। আবার অনেকের মতে এই সিনেমা ভারতের যুব প্রজন্মের কাছে বিষের মতো কাজ করবে।

তবে এসবের মাঝেও সিনেমাটি দেখার জন্য পাগলের মতো লম্বা লাইন দাঁড়িয়ে টিকিট কাটতে দেখা গেছে অনেককে। তার কারণ হল এই সিনেমায় অভিনেতা ও অভিনেত্রীদের করা অভিনয় এবং সিনেমায় দেখানো বেশ কিছু দৃশ্য। আর এমনই একটি দৃশ্যকে নিয়ে তুমুল চর্চা হয়েছিল বেশ কয়েকদিন আগেই। এই সিনেমায় অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে ক্যামিও চরিত্রে দেখা গেছে তৃপ্তি দিমরিকে। ঋষি পুত্রের সঙ্গে এক অতি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন এই নবাগতা অভিনেত্রী। আর এই দৃশ্যকে নিয়ে ব্যাপকভাবে চর্চা হয়েছে।

তবে এবার এইসব চর্চার জবাব দিলেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। তিনি জানিয়েছেন যে এই দৃশ্যটি ক্যামেরায় শ্যুট করার আগে তার এই দৃশ্যের জন্য সম্মতি নিয়েছেন পরিচালক। একবার নয়, একাধিকবার তার থেকে এই বিষয়ে সম্মতি নেওয়া হয়েছে বলে জানান অভিনেত্রী। এছাড়াও তিনি বলেন যে তিনি নিজের ইচ্ছায় এই দৃশ্যে অভিনয় করেছেন। আর এই বিষয়ে সিদ্ধান্ত নিতে তাকে তার টিমের সদস্যরা সাহায্য করেছেন বলেও জানান নবাগতা অভিনেত্রী।

Related Articles