Hoop VideoHoop Viral

ফুলশয্যার রাতে এইভাবে বিছানা গরম করেছিলেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন

ভারতীয় বিনোদন জগতে নতুনভাবে উত্থান ঘটেছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির। বলিউড, টলিউড, কলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিও। হরিয়ানা সহ একাধিক রাজ্যের এই ভাষায় নির্মিত ছবির পাশাপাশি ভোজপুরী গানগুলিকেও এখন অনেকেই বেশ পছন্দ করেন। তাই ভোজপুরী সিনে জগতের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে ব্যাপকভাবে। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা কোনো বলিউড স্টারের থেকে নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

অন্যদিকে নায়কের থেকেও ভোজপুরী ইন্ডাস্ট্রির দর্শকদের নজর থাকে নায়িকাদের উপর। এই ইন্ডাস্ট্রিতে যৌবনের জোয়ারে দর্শকদের ভাসিয়ে নিয়ে যেতে যেতেই জনপ্রিয় হয়ে উঠেছেন অনেকেই। আর ভোজপুরী বিনোদন জগতের বেশিরভাগ অভিনেত্রীর সঙ্গেই পর্দায় জুটি বেঁধেছেন পবন সিং। তার মধ্যে পবন-মোনালিসা, পবন-আম্রপালি, পবন-কাজল হল কিছু বিখ্যাত জুটি। তবে ইন্ডাস্ট্রির উদীয়মান নায়িকাদের সঙ্গেও একইভাবে কোলাব করেছেন এই ভোজপুরী মেগাস্টার।

আর এবার পবন সিংয়ের একটি পুরানো রোমান্টিক মিউজিক ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হল সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে এক উদীয়মান সুন্দরী নায়িকার সঙ্গে ফুলশয্যার রাতে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে নায়ককে। ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, কনের সাজে বিছানায় বসে আছেন নায়িকা। অন্যদিকে লাল কুর্তা পায়জামায় বরের বেশে ঘরে ঢুকলেন পবন। তারপর নায়িকার কাছে গিয়ে তার শরীরে যৌবনের জোয়ার তোলার চেষ্টা করলেন স্পর্শ ও চুম্বনের মাধ্যমে। এভাবেই বিছানার উপরেই ঘনিষ্ঠ হলেন তারা। আবার ভিডিওর মাঝখানে ছাদের উপর রাতের আকাশের নিচেও ঘনিষ্ঠ হলেন তারা। এভাবেই ভিডিওর পরতে পরতে রয়েছে উত্তেজনাপূর্ণ দৃশ্যাবলী।

পুরানো এক ভোজপুরী ছবির ‘তোহারে করণ গেইল ভাইসিয়া পানি মে’ গানটি ইতিমধ্যে দর্শককূলকে মুগ্ধ করেছে। গানটি গেয়েছেন বিখ্যাত খোদ নায়ক পবন সিং। ‘টপ ভোজপুরী সংস’ নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে গানটি। ইতিমধ্যে লক্ষ লক্ষ দর্শক গানটির মজা নিয়েছেন। লাইক ও কমেন্টও এসেছে হাজার হাজার। এককথায় ইউটিউবে বর্তমানে ট্রেন্ডিং গানের তালিকায় জায়গা করে নিয়েছে এই গান।

Related Articles