whatsapp channel

দুর্দান্ত ভঙ্গিতে নাচ দেখিয়ে ফেসবুকে জনপ্রিয় খুদে কন্যা, ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

শিশুরা হল ঈশ্বরের এক অসাধারণ সৃষ্টি। তাদের মুখের দিকে তাকিয়েই ভুলে থাকা যায় অনেকটা সময়। সোশ্যাল মিডিয়া মারফত এমন কতই না শিশুর মুখ উঠে আসে প্রত্যেকের চোখের সামনে। বর্তমানে সোশ্যাল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শিশুরা হল ঈশ্বরের এক অসাধারণ সৃষ্টি। তাদের মুখের দিকে তাকিয়েই ভুলে থাকা যায় অনেকটা সময়। সোশ্যাল মিডিয়া মারফত এমন কতই না শিশুর মুখ উঠে আসে প্রত্যেকের চোখের সামনে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় হল এমন একটা মাধ্যম যার মাধ্যমে খুব সহজেই শিশুদের এমন সুন্দর অঙ্গভঙ্গি সকলের চোখের সামনে চলে আসে নিমেষের মধ্যে।

Advertisements

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে সুন্দর দেখতে একটি কন্যা শিশু মুখে নানান রকম অঙ্গভঙ্গি করে সোশ্যাল মিডিয়ায় সবাইকে অবাক করে তুলেছে। এতোটুকু বয়সে এমন ভাব ভঙ্গি কি করে করতে পারছে তা দেখে সকলে অবাক হয়েছেন। ছোট ছোট ছেলেমেয়েরা এখন ফোন দেখে কিংবা টিভি দেখে রীতিমত নায়ক-নায়িকাদের নকল করতে পারে। তাদের আলাদা করে নতুন করে কিছু শিখতে হয় না। বরঞ্চ তাদের দেখেই বড়রা রীতিমত অবাক হয়েছেন যে এতো সুন্দর মুখো ভঙ্গিমা তারা কি করে করে?

Advertisements

আগেও এই শিশুকন্যার নানান ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ভাইরাল হয়েছে। প্রত্যেকে এই বাচ্চাটির ভীষণ বড় ফ্যান। এই বাচ্চাটি যখনই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাই ভিডিওগুলি সকলের পৌঁছতে খুব বেশি সময় লাগে না। প্রশংসার ঝড় উঠেছে কমেন্ট বক্সে এককথায় বড়রা প্রত্যেকেই বাচ্চা পাকা বুড়ি মেয়েটিকে আশীর্বাদ করেছেন। এই বয়সেই একেবারে টিভির পর্দার নায়ক নায়িকাদের মতন ফ্যান তৈরি করে নিতে পেরেছে একেবারে নিজের গুণেই।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media