whatsapp channel

VIDEO: বেগুনি শাড়িতে নাভি দেখিয়ে মাঁচা কাঁপালেন সুন্দরী যুবতী, কোমর দোলালেন দর্শকরাও

সম্প্রতি ভরা মঞ্চে ফুলটুসির নাচ দেখে রীতিমতন সকলে অবাক হয়ে গেছেন। হবে নাই বা কেন তার এমন সুন্দর চেহারায় যদি তিনি কোমর নাচান। তাহলে তো দর্শকের মনে ফুল ফুটবে সেটাই…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

সম্প্রতি ভরা মঞ্চে ফুলটুসির নাচ দেখে রীতিমতন সকলে অবাক হয়ে গেছেন। হবে নাই বা কেন তার এমন সুন্দর চেহারায় যদি তিনি কোমর নাচান। তাহলে তো দর্শকের মনে ফুল ফুটবে সেটাই তো স্বাভাবিক। সম্প্রতি ভরা মঞ্চে বেগুনি রঙের একটি শিফন শাড়ি আর কালো স্লিভলেস ব্লাউজ পরে নাভি দেখিয়ে সকলের সামনে দুর্দান্ত টুনি গানের সঙ্গে নাচলেন ফুলটুসি। এই ধরনের নাচের জগতে ফুলটুসি একজন নামকরা নৃত্য শিলী।

Advertisements

গ্রামেগঞ্জে যেখানে মানুষের খুব একটা আনন্দ করার সুযোগ থাকে না, তাদের কাছে এই ধরনের মঞ্চে যারা নাচ পরিবেশন করেন অথবা মঞ্চে যারা অভিনয় করেন তারাই কিন্তু অনেকটা জায়গা জুড়ে রয়েছে। যারা শহরে বাস করেন তাদের কাছে হয়তো অনেকের কাছেই এগুলো খুব অশ্লীল ব্যাপার যদিও এর মধ্যে খানিকটা অশ্লীলতা থাকলেও সারাদিন কাজের পরে মানুষ একটু আনন্দ খুঁজতে এই অনুষ্ঠানগুলোতে ভিড় জমান।

Advertisements

তবে যে টুনি গানটি শুনতে আমরা সাধারণত অভ্যস্ত সেই টুনির মা গানের সঙ্গে কিন্তু তিনি নাচেননি, এ টুনি অন্য টুনি। তবে যে জ্ঞানী হোক তিনি যে একদম দুর্দান্ত নৃত্যশিল্পী এবং মঞ্চে নাচ করাই যে তিনটি অভ্যস্ত তা কিন্তু তার নাচের ঠুমকা দেখেই বোঝা যাচ্ছে। এভাবে নতুন নতুন প্রজন্মের শিল্পীরা এই ভাবেই নিজেদেরকে সকলের সামনে নিয়ে আসেন, তবে আগেকার দিনে এই ধরনের নাচ হলেও অন্য জায়গায় যারা থাকেন তাদের পক্ষে সেগুলো দেখা কিছুতেই সম্ভব হতো না।

Advertisements

VIDEO: বেগুনি শাড়িতে নাভি দেখিয়ে মাঁচা কাঁপালেন সুন্দরী যুবতী, কোমর দোলালেন দর্শকরাও

Advertisements

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে এই ধরনের নাচ উপভোগ করার জন্য যারা সেই অনুষ্ঠানে উপস্থিত থাকছেন তাদের সাথে সাথে পরবর্তীকালে অন্যত্র অর্থাৎ দূর-দূরান্তে যারা থাকছেন তারাও কিন্তু রীতিমতন অনুভব করতে পারেন। T Dance Academy TV এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওগুলি পৌঁছে গেছে সর্বত্র। মাত্র চার সপ্তাহ আগে ভিডিওটি পৌছে গেছে প্রায় ৪১ হাজার মানুষের কাছে। ইচ্ছা করলে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই ভিডিওটি।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক