whatsapp channel

শার্টের বোতাম খোলা, সাহসী লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন ‘করুণাময়ী রাণী রাসমণি’-র জগদম্বা

রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya)সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। কিছুদিন আগেই তাঁর স্বামী তূর্য (Turjo Sen)-র সাথে কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে তাঁদের সম্পর্কের অ্যানিভার্সারি পালন করেছিলেন। নিজের জন্মদিনেও শেয়ার করেছিলেন কালো…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya)সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। কিছুদিন আগেই তাঁর স্বামী তূর্য (Turjo Sen)-র সাথে কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে তাঁদের সম্পর্কের অ্যানিভার্সারি পালন করেছিলেন। নিজের জন্মদিনেও শেয়ার করেছিলেন কালো সুইমসুট পরা সাহসী ছবি। সপ্তাহান্তে রোশনি আবারও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তাঁর নতুন আরও কয়েকটি ছবি। তবে এই ছবিগুলি রঙিন নয়, সাদা-কালো।

Advertisements

ছবিগুলিতে রোশনির পরনে ছিল সাদা রঙের সুতির শার্ট। শার্টটি থ্রি-কোয়ার্টার করে পরেছেন রোশনি। বুকের কাছের বোতাম খোলা থাকার জন্য উন্মুক্ত রয়েছে রোশনির ক্লিভেজ। নিম্নাংশে কিছুই পরেননি তিনি। রয়েছে শুধু অন্তর্বাস। দুই চোখের কোল ভরা রয়েছে কালো কাজলে। ঠোঁট রেঙেছে উজ্জ্বল লিপস্টিকে। তবে বোঝা যায়নি লিপস্টিকের রং। কারণ ছবিটি সাদা-কালো। খোলা রয়েছে রোশনির চুল। একটি ছবিতে উন্মুক্ত রয়েছে রোশনির মসৃণ পা। আরেকটি ছবিতে উচ্ছ্বসিত অভিনেত্রীর মুখে উজ্জ্বল হাসি। ছবিগুলি শেয়ার করে রোশনি লিখেছেন, স্বীকার করতেই হবে, অনেক সময়েই সকলে বেড়া টপকাতে পছন্দ করেন। কিন্তু প্রত্যেকের ভাগের ঘাসের রং তাঁদের নিজস্বতা।

Advertisements

রোশনি নিজেও জানেন, এই ধরনের ক্যাপশন বহন করে দ্বৈত অর্থ। এই কারণে ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন হাসি ও সবুজ পাতার ইমোজি। অনুরাগীদের একাংশ রোশনির নাম দিয়েছেন কলকাতার কেট উইনস্লেট (Kate Winslate)। অনেকেই তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

Advertisements

সাম্প্রতিক কালে ক্যামেলিয়া প্রোডাকশন ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)-এর যৌথ প্রযোজনায় নির্মিত ওয়েব সিরিজ ‘মাতঙ্গী’-র শুটিং সম্পূর্ণ করেছেন রোশনি।

Advertisements

whatsapp logo
Advertisements