জিন্স পরার অনুমতি ছিল না, এখন বিকিনি টপে রিল বানিয়ে জনপ্রিয় ‘নিম ফুলের মধু’-র তিন্নি

Avatar

Nilanjana Pande

Updated on:

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-র কাহিনী ক্রমশ আরও আগ্রহী করে তুলছে দর্শকদের। এই ধারাবাহিকে তিন্নির ভূমিকায় অভিনয় করেন জলপাইগুড়ির মেয়ে নবনীতা মালাকার (Nabanita Malakar)। সাধারণ পরিবারের মেয়ে নবনীতা ‘নিম ফুলের মধু’-র মাধ্যমে ঘরে ঘরে যথেষ্ট পরিচিত মুখ হয়ে উঠেছেন। বর্তমানে তিনি চর্চিত, রীতিমত খোলামেলা পোশাক পরে ইন্সটাগ্রাম রিল বানানোর জন্য। তবে একসময় অত্যন্ত সাধারণ পরিবারের মেয়ে নবনীতার জিনস পরার অনুমতি ছিল না। কিন্তু মা-বাবার সমর্থন ছিল নবনীতার কেরিয়ার তৈরিতে। তাঁরাই নবনীতাকে নিজের পায়ে দাঁড়িয়ে বিয়ে করার কথা বলেছিলেন। কিন্তু মা-বাবার অসুস্থতার ফলে বর্তমানে নবনীতাই পরিবারের একমাত্র উপার্জনকারী। ফলে ‘নিম ফুলের মধু’-র খল চরিত্র তিন্নির প্রস্তাব যখন তাঁর কাছে এসেছিল, সেই সময় অনিচ্ছা সত্ত্বেও শুধুমাত্র পরিবারের মুখের দিকে তাকিয়ে তা গ্রহণ করেছিলেন নবনীতা।

‘ঘরে ঘরে জি বাংলা’ গেম শোয়ের মাধ্যমে নবনীতার পরিবারের কাহিনী সকলের সামনে তুলে ধরেছিলেন এই গেম শোয়ের সঞ্চালক অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। সোশ্যাল মিডিয়াতেও নবনীতা যথেষ্ট জনপ্রিয়। ট্রেন্ডিং রিল বানিয়ে তা অনুরাগীদের সাথে শেয়ার করে নেন তিনি। কখনও বা শেয়ার করেন নিত্যনতুন ফটোশুট। সব ধরনের পোশাকেই স্বচ্ছন্দ হয়ে গিয়েছেন নবনীতা। ক্রপ টপ ও বিকিনি টপের পাশাপাশি শাড়িতেও তিনি সুন্দরী।

ছোট থেকেই নাচ নবনীতার প‍্যাশন। ফলে তাঁর নাচের রিলগুলি যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে। নবনীতার পরিবার রক্ষণশীল না হলেও তাঁর প্রতিবেশীদের একাংশ জিনস পরাও পছন্দ করতেন না। তবে নবনীতার বাবা তাঁকে জিনস কিনে দিতেন। তবে তাঁর ঠাকুরদাদা রক্ষণশীল ছিলেন। নবনীতাকে তিনি যথেষ্ট ভালোবাসলেও তাঁর সাইকেল চালানোর মতো কোনো রকম বহির্মুখী অ্যাক্টিভিটি পছন্দ করতেন না তিনি। নবনীতার বাবা মেয়েকে স্বাধীনতা দিয়েছিলেন।

এর আগে ‘পুণ্যি পুকুর’, ‘মনসা’, ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’ সহ একাধিক ধারাবাহিকে নবনীতা অভিনয় করলেও ‘নিম ফুলের মধু’-র তিন্নি তাঁকে দিয়েছে সর্বাধিক পরিচিতি।