whatsapp channel

Sara Ali Khan: অন্যের বাথরুমে গিয়ে কি করতে ভালোবাসেন সারা!

সোনি টিভির 'দ্য কপিল শর্মা শো'-এর সম্পর্কে কম বেশী সবাই জানেন। কপিল শর্মা নিজেই হোস্ট করেন এই শো। দর্শকের বেশ পছন্দের শো এটি। এক-একদিন এক-একজন বলি স্টার আসেন, মুভি প্রোমোট করেন এবং কিছু মজার সময় কাটাতে দেখা যায় ওঁদের।

Avatar

HoopHaap Digital Media

সোনি টিভির ‘দ্য কপিল শর্মা শো’-এর সম্পর্কে কম বেশী সবাই জানেন। কপিল শর্মা নিজেই হোস্ট করেন এই শো। দর্শকের বেশ পছন্দের শো এটি। এক-একদিন এক-একজন বলি স্টার আসেন, মুভি প্রোমোট করেন এবং কিছু মজার সময় কাটাতে দেখা যায় ওঁদের। বরুণ ধাওয়ান ও সারা আলি খানও এসেছিলেন কুলি নাম্বার ওয়ানের প্রমোশন করতে। তাঁরা দুজনেই একে অপরের ব্যাপারে অনেক মজার কথার সাথে সাথে কিছু গোপন কথাও শেয়ার করে বসেছিলেন।

‘সাবধানে থাকিস’- কার্তিক আরিয়ানরা সাবধান নাকি করেছিলেন বরুণ কে সারার সাথে স্ক্রিন শেয়ার করবার আগে। আসলে সারা একটু দুষ্টু প্রকৃতির। সারা জানিয়েছিলেন – ‘আমার বিনা পয়সায় পাওয়া জিনিস ভীষণ পছন্দের। যেমন- অন্যের বাথরুমের সাবান, পারফিউম। এমনকি তিনি যে জুতো গুলো পড়েন সেগুলোও সব বিনামূল্যেই পাওয়া’।

‘আমার পক্ষে কোনো ব্যাপার না কাউকে ডেটে নিয়ে যাওয়া, তবুও এখনো তেমন কিছু ঘটেনি আমার সাথে।’ বরুণ কে ডেটের বিষয়ে জিজ্ঞেস করলে বরুণ এমনটাই জানালেন। কথা টা শুনেই সারা বলে উঠেছিলেন, ‘আমার সাথে তো যেই ডেটে যায় সেই পালিয়ে যায়, তাহলে আমাকেও এমন ট্যালেন্ট একটু ধার দিতে পারিস।’

সারা আর বরুণের উপস্থিতিতে শো টি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। ওঁদের প্রেম নিয়ে কথোপকথন, একে অপরের গোপন রহস্য ফাঁসে বেশ মজা পেয়েছিল দর্শক। সারা এও জানান যে শ্যুট চলা কালীন ডেভিড ধাওয়ানের বকুনির শিকার বরুণ-এর সাথে সাথে সারাকেও হতে হয়েছিল। এমনকি ওঁরা দুজনে পানিপুরী ওয়ালা সেজেও আনন্দ দিয়েছিলেন দর্শকদের। সত্যিই ধন্য ,’দ্য কপিল শর্মা শো’।

Avatar