whatsapp channel

ড্রাগের বিরুদ্ধে কলকাতা পুলিশের সঙ্গে সচেতনতা অভিযানে সামিল অভিনেতা দেব

মাদকের নেশা ধীরে ধীরে গ্রাস করছে যুবসমাজকে। এখন গাঁজা বা চরস যোগাড় করা কোনো কঠিন ব্যাপার নয়। বিনোদন জগতের অন্দরেও চলছে চোরাগোপ্তা মাদকচক্র। এবার এই মাদকের বিরুদ্ধে সচেতনতা অভিযানে সামিল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মাদকের নেশা ধীরে ধীরে গ্রাস করছে যুবসমাজকে। এখন গাঁজা বা চরস যোগাড় করা কোনো কঠিন ব্যাপার নয়। বিনোদন জগতের অন্দরেও চলছে চোরাগোপ্তা মাদকচক্র। এবার এই মাদকের বিরুদ্ধে সচেতনতা অভিযানে সামিল হলেন অভিনেতা-সাংসদ দেব (Dev), আবীর চ্যাটার্জি (Abir chatterjee), পরাণ বন্দ্যোপাধ্যায় (paran bandyopadhyay), গায়ক সুরজিৎ (surajit), ক্রীড়াবিদ লিয়েন্ডার পেজ (Leander paes)।

Advertisements

প্রধানতঃ এই প্রচারের উদ্যোগ নিয়েছে কলকাতা পুলিশ। সঙ্গে এগিয়ে এসেছেন তারকারাও। international day against drug abuse and illicit trafficking day উপলক্ষ্যে বিশেষ বার্তা দিয়েছেন দেব। টুইটারে একটি ভিডিও শেয়ার করে দেব বলেছেন, তাঁর কেরিয়ারে তিনি অনেক চড়াই-উতরাই-এর মধ্যেও মাদকের নেশার বশবর্তী হননি। কারণ মাদকের নেশা অর্থ, পরিবার, সম্পর্ক সব কিছু শেষ করে দেয়। দেব সবাইকে অনুরোধ করেছেন ড্রাগের নেশা থেকে বেরিয়ে আসার জন্য। কলকাতা পুলিশের তরফে দেবের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দেব নিজেও ভিডিওটি টুইট করেছেন।

Advertisements

পরাণ বন্দ্যোপাধ্যায় বলেছেন, দামাল যৌবনের সঙ্গে গলা মিলিয়ে তাঁর বলতে ইচ্ছা করে ‘yes to life’। পরাণ বিখ্যাত এক কবির কবিতার কয়েকটি কথা উদ্ধৃত করে বলেছেন, নেশা করলে ভালোবাসার নেশা করতে, জীবনের নেশা করতে। লিয়েন্ডার ও সুরজিৎ-ও নিজেদের অসফলতার কথা শেয়ার করে বলেছেন, তাঁরা কোনোদিন মাদকের নেশা করার কথা ভাবেননি।

Advertisements

কলকাতা পুলিশের এই প্রচেষ্টার প্রশংসা করে দেব বলেছেন, এটি খুব সুন্দর উদ্যোগ। কলকাতার মানুষকে ড্রাগের নেশা থেকে মুক্তি দিতে হবে। সবাইকে সুস্থ থাকার বার্তা দিয়েছেন দেব।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar