BollywoodHoop Plus

Aishwarya-Abhishek: বিয়ের প্রথম রাতেই খাট ভেঙে ফেলেন অভিষেক! চড় খেতে হয়েছিল ঐশ্বর্যর হাতে

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের মধ্যে কৌতুহলের শেষ নেই। তাদের। নিত্য দিনের নানা ঘটনা থেকে শুরু করে তাদের বিশেষ মুহূর্তের গোপন কথা, সব কিছুতেই আগ্রহ সকলের কমবেশি থাকে। আর সেই তারকা যদি হন বিশ্বসুন্দরী, তাহলে তো তার জীবনের উপর কৌতূহল আকাশছোঁয়া। বলিউডের এমনই এক সিনে-কাপল হলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। এই জুটিকে নিয়ে নানা সময়ে নানা কথা হয়েছে একাধিক মহলে। চর্চা হয়েছে তাদের ফুলশয্যার রাত নিয়েও।

শোনা গিয়েছিল, বিয়ের পর ফুলশয্যার রাতে নাকি স্বামী অভিষেক বচ্চনকে সজোরে থাপ্পড় মেরেছিলেন তার নববিবাহিতা স্ত্রী ঐশ্বর্য রাই। কিছু সংবাদমাধ্যম দাবি করেন যে জনসমক্ষেই ঘটেছিল এই ঘটনা। ঠিক কি ঘটেছিল তাদের মধ্যে? কেন আচমকা স্বামীর গায়ে হাত তুলেছিলেন বিশ্বসুন্দরী? এর উত্তর খুঁজতে হলে ঘাঁটতে হবে কয়েকবছর আগের কথা। বিয়ের রাতে নাকি অভিনেতা কিছু দুস্টুমি করেছিলেন। যে ঐশ্বর্যর না-পসন্দ ছিল তার স্ত্রীর। তাই নাকি মুহূর্তের মধ্যে চড় মেরে বসেছিলেন তিনি।

জানা গিয়েছিল, স্ত্রীর সঙ্গে দুস্টুমি করার জন্য নাকি তাদের ফুলশয্যার খাটে কারসাজি করেছিলেন অভিষেক। খাট ভেঙে ফেলতে চেয়েছিলেন তিনি। তাই ইচ্ছে করেই খাটের নাট-বোল্ট খুলে ফেলেছিলেন। আর সেই কাজ তিনি এতটাই সূক্ষ্মভাবে করেছিলেন, যা বাইরে থেকে দেখতে পাওয়া ছিল অসম্ভব ব্যাপার। অভিনেতা নাকি চেয়েছিলেন যে তার স্ত্রী সেই খাটে বসার সঙ্গে সঙ্গেই যেন ভেঙে পড়ে সেই খাট। ঘটেছিল তেমনটাই। অনুষ্ঠান শেষে ক্লান্ত হয়ে যখন খাটে বসেন রাইসুন্দরী, তখন নাকি ভেঙে পড়ে সেই খাট। যদিও তাতে আহত হননি অভিনেত্রী। আর এই ঘটনায় মুহূর্তের রাগের বশে স্বামীর গায়ে হাত তোলে বসেন তিনি।

প্রসঙ্গত, ২০০৭ সালের ২০ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন এই জুটি। প্রেম করেই বিয়ে হয়েছিল তাদের। বর্তমানে তাদের সুখের সংসার। অনেকটা বড় হয়েছে মেয়ে। তবে স্ত্রী ঐশ্বর্য যে স্বামী হিসেবে অভিষেককে বেছে নেন তার বুদ্ধিমত্তার জেরে, তা তিনি একাধিকবার স্বীকার করেন নানা সাক্ষাৎকারে। তাই বিনোদন জগতে এত সম্পর্কের ভাঙনের মাঝেও আজ এই কাপলের সম্পর্ক অটুট।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা