Bengali SerialHoop Plus

Dolon Roy: মানসিকভাবে ভেঙে পড়লেন অভিনেত্রী দোলন রায়!

একদিকে যেমন নতুন বছরের আনন্দে মাতোয়ারা গোটা বিশ্ব, অন্যদিকে একটি মানুষ ভুগছেন মানসিক অবসাদে। বছরের শুরুতেও তিনি ভালো নেই। ভালো নেই তার মন। বিপর্যস্ততা সারাক্ষন ঘিরে ধরছে তাকে। মানুষটি আর কেউ নন, অভিনেত্রী দোলন রায় (Dolon Roy)। ‘খেলাঘর’-এর সোমদত্তার মানসিক অবস্থা নাকি একদমই ভালো নেই। তা জানালেন অভিনেত্রী নিজেই।

সম্প্রতি, ফেসবুকে একটি পোস্ট করেন অভিনেত্রী। সেই পোস্টে তিনি লেখেন, আমি ভালো নেই। আর নতুন বছরে আলোয় মাখামাখি সকলের আনন্দের মুহূর্তের ছবির মাঝে যেন অভিনেত্রীর এই পোস্ট বেশ আবেগী করে তুলেছে সকলকেই। কমেন্ট বক্সে পড়েছে তারই প্রতিফলন। অনেক তারকা থেকে সাধারণ মানুষ তাকে ভরসা জুগিয়েছেন পাশে থাকার। অভিনেত্রী দেবলীনা দত্ত লিখেছেন, ‘দোলন দি তুমি ভালো ছিলে, ভালো আছো, ভালো থাকবে। এর অন্যথা কিছু হবেনা’। অনেক অনুরাগী আবার তাকে সাহস জুগিয়েছেন নিরন্তর। কিন্তু কেন ভালো নেই অভিনেত্রী।

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি জানান যে তার ভাইয়ের ছোট্ট তিন মাসের একরত্তি সন্তান ভীষণভাবে অসুস্থ। সময়ের আগে তার জন্ম হয়েছে বলে জানান অভিনেত্রী। তাই ফুসফুসে সংক্রমণ হয়েছে বেশ খানিকটা। চারদিকে নল লাগানো অবস্থায় ওই ছোট্ট সন্তানকে দেখেই তিনি মানসিকভাবে ভেঙে পড়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী দোলন রায়। এর আগেও ফেসবুকে একটি পোস্ট করেন অভিনেত্রী। সেই পোস্টে তিনি লেখেন, ‘ভালো থেকো সবাই’। মানসিকভাবে ভেঙে পড়েই যে একথা লিখেছিলেন তিনি, তা স্পষ্টতই বোঝা যাচ্ছে।

তবে এই মানসিক অবস্থাতেও অভিনয়ের কাজে বিরতি নেননি অভিনেত্রী। চলছে ধারাবাহিকের কাজ। বর্তমানে একটি নয়, দুটি ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। ‘আলোর ঠিকানা’ ও ‘টুম্পা অটোওয়ালি’- এই দুই ধারাবাহিকে চলছে কাজ। তবে সবকিছুতেই যেন একরাশ বিষণ্ণতা ঘিরে রেখেছে তাকে। তাই নতুন বছরের নতুন সকালেও ভালো নেই অভিনেত্রী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা