whatsapp channel

কোভিড যুদ্ধে সামিল ইমন, করলেন রক্তদান

করোনার বেলাগাম সংক্রমণের ফলে ক্রমশ বিপর্যস্ত হয়ে উঠছে ভারত। ভারতের এই বিপর্যয় উদ্বিগ্ন করে তুলেছে আন্তর্জাতিক মহলকেও। এর মধ্যেই চলছে অক্সিজেনের কালোবাজারি। করোনা রোগীরা বেড পাচ্ছেন না। দেখা দিয়েছে প্লাজমা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনার বেলাগাম সংক্রমণের ফলে ক্রমশ বিপর্যস্ত হয়ে উঠছে ভারত। ভারতের এই বিপর্যয় উদ্বিগ্ন করে তুলেছে আন্তর্জাতিক মহলকেও। এর মধ্যেই চলছে অক্সিজেনের কালোবাজারি। করোনা রোগীরা বেড পাচ্ছেন না। দেখা দিয়েছে প্লাজমা থেরাপি নিয়েও সংশয়। সেলিব্রিটি থেকে আমজনতা যে যেভাবে পারছেন, পাশে দাঁড়াচ্ছেন। স্বস্তিকা মুখার্জী (Swastika mukherjee)-র পর এবার রক্তদান করলেন ইমন চক্রবর্তী (Imon chakraborty)।

Advertisements

বাঙালির প্রিয় রবিবার অর্থাৎ ছুটির দিন আলস‍্যে না কাটিয়ে ইমন রক্তদান করলেন। রক্তদান করে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশন দিয়ে ইমন লিখেছেন, এই রবিবার তাঁর কাছে খুশির রবিবার। কারণ তিনি সমাজের কাজ করছেন। ইমনের এই উদ্যোগ তাঁর অনুরাগীদের কাছে প্রশংসিত হয়েছে।

Advertisements

তবে এর মধ্যে ইমন সোশ্যাল মিডিয়ায় নিজেদের একটি ছবি শেয়ার করে লিখেছিলেন ‘কামিং সুন, ভোকাল- ইমন চক্রবর্তী, মিউজিক অ্যারেঞ্জমেন্ট- নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)। তখন থেকেই ভক্তদের মধ্যে তৈরী হয়েছিল কৌতূহল। ইমন বলেছিলেন ‘ইমন চক্রবর্তী প্রোডাকশন’ থেকে নতুন কিছু আসছে।

Advertisements

এদিন ইমন ভাঙলেন রহস্য। তিনি বললেন, লকডাউনের আগে একবেলার জন্য তিনি, নীলাঞ্জন, তাঁদের বন্ধু শুভদীপ (shubhadip) ও তাঁদের ড্রাইভার যাঁকে ইমন ‘ভাই’ সম্বোধন করেন। ইমন ও নীলাঞ্জন একসঙ্গে থাকবেন এবং সঙ্গীত তাঁদের থেকে দূরে থাকবে, তা কি হয়! ফলে সেদিন শুভদীপ তাঁদের বলেছিলেন, ক‍্যামেরা রয়েছে, ইমন-নীলাঞ্জনও আছেন। তাই একটা গান শুট করা যাক। এরপর ইমন ও নীলাঞ্জনের পছন্দের গান ‘পানি পানি রে’-র শুটিং হয়েছিল পানাগড় জঙ্গলের মধ্যে। ইমনরাই গাড়ি থামিয়ে লোকেশন পছন্দ করেছেন। ‘পানি পানি রে’ গানটি লিখেছেন গুলজার (Gulzar) এবং কম্পোজ করেছেন বিশাল ভরদ্বাজ (vishal bharadwaj)। সেই গানটির রিমেক করেছেন ইমন ও নীলাঞ্জন। ইমন জানালেন, খুব শীঘ্রই রিলিজ করতে চলেছে তাঁদের এই মিউজিক ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media