whatsapp channel

Shehnazz Gill: সিদ্ধার্থকে হারানোর পরও বিপদ কাটেনি শেহনাজের, হত্যার চেষ্টা অভিনেত্রীর বাবাকে

শেহনাজ গিল (Shehnaz Gill) ইদানিং প্রায়ই খবরের শিরোনামে থাকছেন। এমনকি সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)-র মৃত্যুর কয়েক মাস কাটতে না কাটতেই একটি বিয়েবাড়িতে তাঁকে নাচতে দেখে ট্রোল করেছেন আসিম রিয়াজ (Asim…

Avatar

HoopHaap Digital Media

শেহনাজ গিল (Shehnaz Gill) ইদানিং প্রায়ই খবরের শিরোনামে থাকছেন। এমনকি সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)-র মৃত্যুর কয়েক মাস কাটতে না কাটতেই একটি বিয়েবাড়িতে তাঁকে নাচতে দেখে ট্রোল করেছেন আসিম রিয়াজ (Asim Riyaz)। এবার প্রকাশ্য রাস্তায় তাঁর বাবা সন্তোক সিং সুখ (Santok Singh Sukh)-কে গুলি করে হত্যার চেষ্টা হল।

কিছুদিনের মধ্যেই পঞ্জাবে বিধানসভা নির্বাচন রয়েছে। অপরদিকে শেহনাজের বাবা সন্তোক সিং সুখ বিজেপিতে যোগদান করেছেন। শনিবার অমৃতসরে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। এদিন রাত সাড়ে আটটা নাগাদ অমৃতসর থেকে ফেরার পথে জান্দিয়ালাল গুরুর কাছে একটি ধাবায় দাঁড়ায় সন্তোকের গাড়ি। সেখানেই বাইকে চেপে আসে দুই অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী। এরপরেই শেহনাজের বাবার গাড়িতে তারা এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। সন্তোক জানিয়েছেন, আততায়ীদের ছোঁড়া চারটি গুলি পরপর তাঁর গাড়িতে এসে লাগে। সন্তোকের নিরাপত্তারক্ষীরা তাঁকে এসে উদ্ধার করার আগেই পালিয়ে যায় আততায়ীরা।

এরপর স্থানীয় জান্দিয়ালাল গুরু পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছেন সন্তোক। তিনি জানিয়েছেন, আগে থেকেই তাঁর নামে একাধিক ফৌজদারি মামলা থাকায় সব দিক পর্যবেক্ষণ করে তদন্ত চালাবে পুলিশ।

 

View this post on Instagram

 

A post shared by JagBani (@jagbanionline)

চলতি বছরেই সন্তোক সিং সুখ-এর বিরুদ্ধে এক মহিলা ধর্ষণের চেষ্টার অভিযোগ করেছিলেন। পরে সন্তোকের তরফে বলা হয়, তাঁকে ফাঁসানোর চেষ্টা হচ্ছে। এছাড়াও সন্তোক সিং-এর বিরুদ্ধে রয়েছে একাধিক অপরাধমূলক কাজকর্মের অভিযোগ। আপাতত সমগ্র ঘটনাটি পর্যবেক্ষণ করছে পুলিশ।

 

View this post on Instagram

 

A post shared by JagBani (@jagbanionline)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media