whatsapp channel

Bigg Boss: করণ কুন্দ্রা থেকে সিম্বা! এবারের বিগ বসে অতিথি থাকবেন কারা?

শেষ হয়ে গিয়েছে ‘বিগ বস ওটিটি’। শোয়ের বিজেতা হয়েছেন দিব্যা আগরওয়াল (Divya Agarwal)। এবার পালা কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস'-এর নতুন সিজন যার জন্য সলমান খান (Salman Khan)-এর পারিশ্রমিক…

Avatar

HoopHaap Digital Media

শেষ হয়ে গিয়েছে ‘বিগ বস ওটিটি’। শোয়ের বিজেতা হয়েছেন দিব্যা আগরওয়াল (Divya Agarwal)। এবার পালা কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর নতুন সিজন যার জন্য সলমান খান (Salman Khan)-এর পারিশ্রমিক নাকি গুগলের সিইও-র সমতুল্য। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘বিগ বস’-এর প্রোমো। তা রীতিমতো ভাইরাল হয়েছে। শোনা যাচ্ছে, কিংবদন্তী রেখা (Rekha)-ও থাকবেন বিগ বসের ঘরে। তবে তাঁর উপস্থিতি থাকবে সম্পূর্ণ অন্য ভাবে।

আগামী মাসে শুরু হতে চলেছে ‘বিগ বস’-এর চলতি সিজন। কালার্স চ্যানেলে সোম থেকে শুক্র রাত সাড়ে দশটার সময় এবং প্রতি শনিবার ও রবিবার রাত সাড়ে ন’টার সময় সম্প্রচারিত হতে চলেছে ‘বিগ বস’। শোয়ের সঞ্চালক অবশ্যই সলমান খান। ‘বিগ বস 15′-এর টিজারে প্রতিযোগীদের মুখ দেখানো হয়নি। তবে একটি ট‍্যাগলাইন সহ প্রত্যেকের ঝলক দেখানো হয়েছে। তেজস্বী প্রকাশ (Tejaswi Prakash)- কে দেখানো হয়েছে ‘খতরোঁ কে খিলাড়ি’-র সুন্দরী হিসাবে। করণ (Karan)-কে দেখা গেছে সুন্দরীদের পছন্দের সুপারস্টার হিসাবে। সিম্বা (Simba)-কে টিভির শক্তিমান শিকারি বলা হয়েছে। আফসানা (Afsana)-কে বলা হয়েছে সুরেলা কোয়েল।

অগস্ট মাসে শুরু হয়েছিল ‘বিগ বস ওটিটি’। ভুট অ্যাপে সম্প্রচারিত হয়েছিল এই শো। সঞ্চালনার দায়িত্বে ছিলেন করণ জোহর (Karan Johar)। করণের উপর উঠেছিল পক্ষপাতিত্বের অভিযোগ। দিব্যা আগরওয়াল বলেছিলেন, করণ শমিতা (Shamita Shetty)-র প্রতি পক্ষপাতিত্ব করছেন। কিন্তু শেষ অবধি সেরার শিরোপা পান দিব্যা।

কালার্স চ্যানেলে ‘বিগ বস’-এর ঘরে প্রতীক সেজপাল (Pratik Sahajpal), দিব্যাকে দেখা যেতে পারে। কিন্তু রাকেশ (Rakesh Bapat) বা শমিতাকে দেখা যাবে কিনা তা এখনও জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media