whatsapp channel
Hoop PlusTollywood

একরত্তি মেয়ের দ্বিতীয় জন্মদিন পালন করলেন ‘অন্দরমহল’-এর পরমেশ্বরী, রইলো সমস্ত ছবি

কণীনিকা ব্যানার্জী (koneenica Banerjee) তাঁর মেয়ে অন্তঃকরণা (Antahkarana)-র সঙ্গে অধিকাংশ সময় কাটান। লকডাউনে গৃহবন্দী অবস্থায় অন্তঃকরণা ও তার মায়ের বন্ধুত্ব আরো বেড়েছে। অন্তঃকরণাকে কণীনিকা আদর করে ‘কিয়া’ নামে ডাকেন। সম্প্রতি কিয়া তার জীবনের দুটি বছর পার করল।

সেই উপলক্ষ্যে বাড়িতেই ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন কণীনিকা। কিয়ার জন্য অর্ডার করা হয়েছিল ভ‍্যানিলা কেক যাতে ছিল সিংহ, জিরাফ, হাতি, প্রজাপতির মতো মজাদার আইসিং। চারিদিক সাজানো হয়েছিল হ্যাপি বার্থডে লেখা বেলুন ও টেডি বিয়ার দিয়ে। কিয়া পরেছিল কপার কালারের স্লিভলেস গাউন এবং মাথায় মুকুট। তাকে রাজকন‍্যার মতোই লাগছিল। বাবা ও মায়ের হাত থেকে কেক খেল ছোট্ট কিয়া। নেটিজেনরাও কিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। কণীনিকা নেটিজেনদের অনেক ধন্যবাদ জানিয়েছেন।

চলতি বছরের শুরুতেই মেয়ে কিয়া ও স্বামী সুরজিত হরি (surajit tirupati) তিরুপতি গিয়েছিলেন কণীনিকা । সেখানে মানত অনুযায়ী কিয়ার চুল দান করেছেন কণীনিকা। দক্ষিণ ভারতের তিরুপতি তিরুমালা মন্দির অত্যন্ত জাগ্রত। এই মন্দিরে অনেকেই নিজের চুল দান করেন। মুন্ডিতমস্তক কিয়ার ছবি নির্দ্বিধায় সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তার মা কণীনিকা।

2017 সালে পরিচালক সুরজিত হরির সাথে বিয়ে হয় কণীনিকার। 2019-এর মাঝামাঝি জন্ম হয় কিয়ার। বিয়ের পরেও সমানতালে অভিনয় করে চলেছেন কণীনিকা। পরিচালক জুটি শিবপ্রসাদ(shibaprasad) – নন্দিতা (Nandita) শিবিরের বিখ্যাত মুখ তিনি। বাংলা ফিল্ম ‘হামি’-তে নজর কেড়েছে কণীনিকার অভিনয়। ‘মুখার্জীদার বৌ’ ফিল্মে কণীনিকা প্রমাণ করে দিয়েছেন, একটি ফিল্ম একাই টেনে নিয়ে যেতে পারেন তিনি।

whatsapp logo