Hoop PlusTollywood

Madhumita Sarcar: দুধ সাদা পোশাকে উন্মুক্ত নাভি, নজর কাড়লো মধুমিতার টোনড ফিগার

‘পাখি’ চরিত্রে সবার মনে এখনও সজীব মধুমিতা(Madhumita Sarcar)। নিজের অভিনয় দক্ষতা দিয়ে ছোট পর্দা থেকে জায়গা করে নিয়েছেন বড়ো পর্দায়। একের পর এসেছে বড়ো বড়ো প্রজেক্ট। সোশ্যাল মিডিয়ার বরাবরই অ্যাক্টিভ। এবার ফের ট্রেন্ডিং এ তার নতুন লুক। শাড়িতে মোহময়ী লুকে ধরা দিলেন মধুমিতা।

পরনে ওফ হোয়াইট লেহেঙ্গা। মিরর ওয়ার্ক স্লিভলেস ব্লাউজ এ বুকের ধুকপুকানি বাড়িয়েছে ভক্তদের। সাথে ট্র্যাডিশন বজায় রেখে নিয়েছেন সুন্দর দোপাট্ট। আর যা ফ্যাশন দুনিয়ায় ঝড় তুলেছে। সাথে রয়েছে ম্যাচিং জুয়েলারি। মোহময়ী পোজে ধরা দিয়েছেন সবার প্রিয় পাখী। এই পোশাক পরে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ক্যাপশন লেখা ‘শাইন ইন ইউর ওন ওয়ে’। সত্যি নিজের মত করেই সর্বদা সাইন করেন এই অভিনেত্রী। তার সাথে ভক্তদেরও এই কথাই বলেছেন। যে যার নিজের মতো করে সর্বদা উজ্জ্বল।

বেশ কয়েকবছর আগে ডিভোর্স হয়েছে এই অভিনেত্রীর। তারপরই ব্যাক্তিগত জীবন পাশে রেখে কাজে মন দিয়েছেন তিনি। ছোট পর্দার ‘বোঝেনা সে বোঝেনা’ (Bojhena Se Bojhena) সিরিয়ালে যশ এর বিপরীতে ‘পাখি’ (Pakhi) চরিত্রে অভিনয় করে মন কেড়েছেন দর্শকদের। তার দুষ্ট মিষ্টি অভিনয়ের জন্য সর্বদা আছেন লাইম লাইটে। নামী দামী বিজ্ঞাপন থেকে বাংলা চলচ্চিত্রে বেশ কয়েকটি কাজ করেছেন তিনি। আগামী দিনেও অভিনেত্রীর রয়েছে হতে বেশ কয়েকটি কাজ। আর এসব নিয়ে এখন চরম ব্যস্ত মধুমিতা সরকার (Madhumita Sarcar)। আর তার মাঝেই ভক্তদের জন্য মাঝে মাঝেই ধরা দেন তিনি।

আর এই ছবি পোস্ট করার পরই কমেন্ট সেক্সেনে বয়েছে বন্যা। ভক্তরা মুগ্ধ তার এই লুকে। সকলে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট সেকসেন। আর যা দেখে আপ্লুত অভিনেত্রীও।