whatsapp channel
BollywoodHoop Plus

Viral Video: ‘বাজিরাও’কে খুঁজতে খুঁজতে ডাব্বাওয়ালার প্রেমে ‘মস্তানি’ রাখি সাওয়ান্ত

প্রেমে পাগল হয়ে গিয়েছেন ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। না, আজ তিনি আর শুধু ড্রামা কুইন নন, তিনি এখন ‘মস্তানি’। দীপিকার মতন সেজেছেন তিনি। মুম্বাইয়ের অন্ধকার রাস্তায় রাখি ঘুরছেন মস্তানি ছদ্মবেশে। তার এখন বাজিরাও চাই। কিন্তু, কোথায় তার বাজিরাও?

কিছু দিন আগে বলেছিলেন যে তিনি বিবাহিতা। কিন্তু, তার স্বামী ক্যামেরার সামনে আসবেন না। এই শর্তেই বিয়ে করেন। বিগ বসে এসে বলেছেন তার স্বামী রিতেশ কোনো অর্থ সাহায্য করে না। রাখির স্বামী বিদেশে, ফিরছেন না ভারতে। ফলে স্বামীহীন রাখি অবলা, অসহায়। সেইজন্য, হাতে বাদক নিয়ে পথে পথে রিতেশকে খুঁজছেন রাখি। শেষে মুম্বাইয়ের রাস্তায় এক ডাব্বাওয়ালাকে খুঁজে পান তিনি। তাকে জিজ্ঞেস করেন তুমি কি আমার বাজিরাও? উত্তরে বলেন তিনি ডাব্বাওয়ালা। এরপর রাখি বলেন কাল আমার বাড়িতে খাবার পৌঁছে দেবে। এরপরেই তাকে ঘিরে গান গেয়ে ওঠেন রাখি, “mein Ritesh ki diwani hogayi”.

 

View this post on Instagram

 

A post shared by POP Diaries (@ipopdiaries)

রাখির প্রেম এখানেই শেষ নয়। যখন রাখি গান করছিলেন তখন একবার একটি কুকুর চেঁচিয়ে ওঠে। মুম্বাইয়ের পাপারাজ্জি রা বলেন রাখিজি আপনার গান শুনে ওরা চিৎকার করছে। রাখি থামেননি। উল্টে দুঃখের সঙ্গে বলেন নাচ বালিয়ে শুরু হোক, আমার রিতেশ ফিরবে। আমি নাচবো ওর সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এক কথায় রাখি মানেই জমজমাট এন্টারটেইনমেন্ট। এই লক ডাউন বাজারেও রাখি দিচ্ছেন ঘ্যামা পারফরম্যান্স। না কোনো দামী ক্যামেরা না বোল্ড ফটোশ্যুট। তিনি ও তার স্ক্রিপ্ট দুইই একাই একশো।

whatsapp logo