whatsapp channel

Tiyasha Lepcha: নতুন প্রেমিকের সঙ্গে এবার পুজোয় কি প্ল্যান তিয়াশার!

বর্তমানে তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) অভিনয় করছেন স্টার জলসার ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ। এই ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম ইন্দিরা। ‘বাংলা মিডিয়াম’-এ তাঁর বিপরীতে অভিনয় করছেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তবে জি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) অভিনয় করছেন স্টার জলসার ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ। এই ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম ইন্দিরা। ‘বাংলা মিডিয়াম’-এ তাঁর বিপরীতে অভিনয় করছেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তবে জি বাংলার ‘কৃষ্ণকলি’ জুটির অনস্ক্রিন রসায়ন জমছে না স্টার জলসার ‘বাংলা মিডিয়াম’-এ। ‘কৃষ্ণকলি’-র সময় তিয়াশার দাম্পত্যে চিড় ধরেছিল। গত বছর তাঁর সাথে সুবান রায় (Suban Roy)-এর বিবাহ বিচ্ছেদ হয়েছে। ‘বাংলা মিডিয়াম’-এ অভিনয়ের সময় তিয়াশার জীবনে আবারও নতুন করে এসেছে প্রেম। দ্বিতীয় বার। সাতপাকে বাঁধা পড়ার পরিকল্পনা করেছেন তিনি। তিয়াশার চর্চিত প্রেমিকের নাম সোহেল দত্ত (Sohail Dutta)। গোবরডাঙায় তিয়াশাদের পারিবারিক বাড়ি। সেখানে রয়েছে রাধা-কৃষ্ণের প্রতিষ্ঠিত মূর্তি।

Advertisements

প্রতি বছর গোবরডাঙার আশ্রমে বড় করে পুজো হয়। সেখানে রাধা-কৃষ্ণের সেবা না করলে মন ভরে না তিয়াশার। তবে পুজোর সময়েও প্রতি বছরই নিয়ম করে গোবরডাঙায় আসেন তিয়াশা। কিন্তু এই বছর তাঁর জীবনে এসেছেন সোহেল। ফলে আগামী তিন-চার দিনের মধ্যেই সেরে ফেলবেন সোহেলের সাথে প‍্যান্ডেল হপিং-এর প্ল্যানিং। পুজোর শপিং হয়ে গিয়েছে। প্রেমিকের কাছ থেকেও নিশ্চয়ই থাকবে পুজোর সারপ্রাইজ বলে আশাবাদী তিয়াশা। গত জন্মদিনে তাঁকে ড্রেস উপহর দিয়েছেন সোহেল। ওই দিনই তাঁর জীবনে নতুন প্রেম আসার কথা ঘোষণা করেছিলেন তিয়াশা।

Advertisements

সোহেল বর্তমানে রাজনীতির মঞ্চে পরিচিত মুখ হলেও একসময় টলিউডে তাঁর আবির্ভাব ঘটেছিল শিশুশিল্পী হিসাবে। ‘বউ কথা কও’-এর মতো হিট ধারাবাহিক সহ একাধিক বাংলা সিরিয়ালে অভিনয় করেছেন সোহেল। ‘ক্লাসরুম’ নামে একটি বাংলা ফিল্মে তিনি অভিনয় করলেও বক্স অফিস সফল হয়নি সেই ফিল্ম। শেষবার সোহেলকে দেখা গিয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘শ্রীময়ী’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে।

Advertisements

তিয়াশার সাথে অবশ্য তাঁর পরিচয় রাজনৈতিক মঞ্চ থেকেই। সংবাদমাধ্যমে নায়িকা জানিয়েছেন, মনের মানুষের সাথে ভালো আছেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements