Hoop PlusTollywood

স্বল্প পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

মুম্বই থেকে জ্ঞানেশ্বরী এক্সপ্রেসে ওঠে মালিনী এবং তার মেয়ে। ফার্স্ট ক্লাসের কামরায় তার সহযাত্রী ছিলেন সুদীপা৷ মালিনীকে প্রথমে পছন্দ না হলেও মালিনীর মেয়েকে বেশ পছন্দ হয় সুদীপার। ট্রেন চলতে শুরু হয় সুদীপার সাথে বন্ধুত্ব বাড়ে বাচ্চা মেয়েটির। তারপর মালিনীর সাথে গল্প বাড়ে। গল্প বাড়ার সাথে সাথে কিছুক্ষণ পর জানা যায় সেই বাচ্চা আর কেউ নন,সেই সিরিয়াল প্রেমী গৃহবধূ আর কেউ নন তিনি হলেন সুদীপার প্রাক্তনের বিয়ে করা স্ত্রী এবং মেয়ে। এরপরই পুরোনো স্মৃতি গুলো ফ্ল্যাশব্যাক। ট্রেন ছুটতে লাগলো পরের স্টেশনে উঠে এল প্রাক্তন। উজান আর মালিনীর ভালোবাসা দেখে হিংসে শুরু হয়। এক সময়ে এই উজান সুদীপার কোনো কিছুতে পাশে ছিলনা। শেষ দৃশ্যে আছে যেখানে ট্রেনে দেখা হওয়া চেনা এক পুরনো মানুষকে আরেকজন জিজ্ঞেস করতে পারে, ‘আমাদের গেছে যে দিন/ একেবারেই কি গেছে/ কিছুই কি নেই বাকি’।

দেখতে দেখতে চার বছর হয়ে গেছে কিন্তু সুদীপা ওরফে ঋতুপর্ণা সেনগুপ্তের অভিনয় মানুষ ভুলতে পারেনি। অবসর পেলেই এই প্রাক্তন দেখতে শুরু করেন বাঙালি দর্শক। ছোটপর্দা থেকে অভিনয় শুরু করেন অভিনেত্রী। প্রায় নব্বই দশকের সময় থেকে আজও তিনি একই রকম দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন। এখনো অভিনয়কে ভালোবেসে তিন দশক ধরে দাপটের সাথে অভিনয় চালিয়ে যাচ্ছেন। শ্বেত পাথরের থালা নামক সিনেমায় অভিনয় করেই ঋতুপর্ণা সেনগুপ্ত মুগ্ধ করেছিলেন বাঙালি দর্শকমহলকে। প্রাক্তন, দহন, রাজকাহিনি, বাড়িওয়ালি, চাঁদের বাড়ি, তৃষ্ণা, নেকলেস, অন্তহীন, বেলাশেষে, চিত্রাঙ্গদা, চারুলতার মতো বহু সিনেমা করেছেন। এমনকি বলিউডে অনেক সিনেমায় কাজ করে প্রশংসা পেয়েছেন তিনি। এত বছর সম্মান, পুরষ্কার অর্জন করেও একই রকম রয়ে গিয়েছে।

সেই ঋতু সেই ভুবন ভোলানো হাসি, এমনকি সেই সৌন্দর্য ও হটনেসও, রয়ে গিয়েছে একই রকম। বর্তমানে অভিনেত্রী লকডাউন আর করোনার জন্য সিঙ্গাপুরে ফেঁসে আছেন। আর সেখানেই এখন স্বামী ও দুই সন্তানের সাথে চুটিয়ে সংসার করতে ব্যস্ত। এই ২০২০ সালটা একটু বেশি খারাপ। একের পর এক তারকার মৃত্যু হয়েই চলেছে। বাইরে থাকলেও টলিউডের এক একজন বর্ষীয়ান অভিনেতা অভিনেত্রীর প্রয়াণে শোকবার্তায় ভরিয়ে দিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার পেজ। এবছর দুর্গা পুজো,দীপাবলি, সব মরশুম বিদেশে নিজের পরিবার এবং বন্ধুদের সাথে কাটালেও নিজের দেশকে কিন্তু খুব মিস করছেন। অবশ্য বিদেশ থেকে সব আপডেট দিচ্ছেন অভিনেত্রী।

ঋতুপর্ণা এখন রুপোলি পর্দাতে না থাকলে ও নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। সম্প্রতি কিছুদিন আগে একটি সেক্সি ছবি শেয়ার করেন যা দেখে ইন্টারনেটে রীতিমতো হইচই লেগে যায়। খোলা চুল আর বিকিনি পরেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সাদা-কালো ছবিতেই যেন উষ্ণতা আর যৌবন বেরিয়ে আসছে। অভিনেত্রী সদ্য ৪৯ এ পা দিয়েছেন। আর এই বয়সে একের পর এক হট ও বোল্ড ফটোশুটে শেয়ার করেই যাচ্ছে। এবার অভিনেত্রী সাদা টিশার্ট খুলে আর গায়ে চাদর জড়িয়ে এক বালিশের ওপরে লাস্যময়ী রুপে ধরা দিলেন। এখানেই শেষ নয়, সাদা টিশার্টের বোতাম খোলা তো আছে সাথে নিজের কমলা অন্তঃবাস বেশ খোলামেলা আর সাথে ক্লিভেজ বেশ স্পষ্টত। খোলা চুল আর নিউড মেক আপে নিজেকে আরো বোল্ড রুপে ধরা দিলেন অভিনেত্রী। ক্যপশানে লিখলেন,শুক্রবার বিকেল আরো উষ্ণ এবং আরামদায়ক। মুহূর্তে এই নয়া ফটোশুট ভাইরাল।

Related Articles