Srabanti Chatterjee: তৃতীয় স্বামী রোশনের থেকে খোরপোষ দাবি শ্রাবন্তীর, টাকার অঙ্ক শুনলে কপালে উঠবে চোখ

ক্যামেরার সামনে তিনি যতটা সুসজ্জিত এক নায়িকা, বাস্তবে ততোটাই তিনি অগোছালো। ব্যক্তিগত জীবনে বারবার বিতর্কে জড়িয়েছেন টলিপাড়ার ‘হার্টথ্রব’ অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। কখনো বিবাহবন্ধন, আবার কখনো বিবাহবিচ্ছেদ: বিতর্ক যেন তার জীবনের অঙ্গ হয়েই রয়ে গেছে। আর এই নিয়ে কাটাছেঁড়া তো হয়েই থাকে। তবে এবার এক নতুন বিতর্কে জড়ালেন অভিনেত্রী। আদালতে তার নামে উঠল মামলা।

দীর্ঘদিন ধরেই শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা চলছে আলিপুর আদালতে। আর এর মাঝেই এক নতুন মামলা করা হল শ্রাবন্তীর নামেই। আর এই মামলা করলেন খোদ রোশন সিং। জানা গেছে, শ্রাবন্তীর বিরুদ্ধে সিআরপিসি ৩৪০ ধারায় মামলা করেছেন রোশনের আইনজীবী। আদালতে মিথ্যে সাক্ষ্য দেওয়ার অভিযোগ তুলে এই মামলা রুজু করা হয়েছে। আইনের পরিভাষায় একে ‘পার্জারি’ মামলাও বলা হয়ে থাকে

কিন্তু আচমকা শ্রাবন্তীর বিরুদ্ধে কেন এই ধরণের অভিযোগ তুললেন তাঁর তৃতীয় স্বামী রোশন সিং? জানা গেছে, ডিভোর্স-এর পাশাপাশি রোশনের থেকে মাসিক সাত লাখ টাকা খোরপোষের দাবি করেছিলেন শ্রাবন্তী। সেই সময় নিজের আয়-ব্যায়ের হিসেব আদালতে দেখিয়েছেন অভিনেত্রী। রোশনের অভিযোগ, এই আয় ব্যয়ের খতিয়ানের রয়েছে গরমিল। তার অভিযোগ, ভুল তথ্য দিয়ে আদালতকে অপমান করেছেন শ্রাবন্ত্রী। কারণ নির্বাচনে দাঁড়ানোর সময় নিজের যে আয়-ব্যায়ের খতিয়ান দিয়েছিলেন শ্রাবন্তী তার সঙ্গে ডিভোর্সের মামলায় দেওয়া হিসেবের বেশ খানিকটা অসংগতি রয়েছে।

উল্লেখ্য, ব্যক্তিগত জীবনে একাধিক ধাক্কার মুখোমুখি হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রথমে তরুণী বয়সেই রাজীব কুমারকে বিয়ে করেন। কিন্তু সঙ্গে ১৩ বছর সংসার করার পর সব ভেঙে যায়। এরপর মডেল কৃষ্ণ ব্রজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। কিন্তু এক বছরের মাথায় সেই সম্পর্কেও ফাটল ধরে। এরপর ২০১৯ সালে রোশন সিংয়ের সঙ্গে ঘর বাঁধেন শ্রাবন্তী। যেখানেও শেষমেষ ধরল ফাটল।