whatsapp channel

Ranveer Singh: দীপিকা পা ফেলতেই রক্ত বের হচ্ছিল: রণবীর সিং

দীপিকা পাডুকোনের (Deepika Padukone) ফিল্মি কেরিয়ারে সবথেকে উল্লেখযোগ্য ছবিগুলির তালিকা বানানো হলে 'গোলিয়োঁ কি রাসলীলা: রামলীলা' ছবির নাম থাকবেই থাকবে। সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ছবিটি বলিউডের সবথেকে জনপ্রিয় ছবিগুলির মধ্যে…

Avatar

Nirajana Nag

দীপিকা পাডুকোনের (Deepika Padukone) ফিল্মি কেরিয়ারে সবথেকে উল্লেখযোগ্য ছবিগুলির তালিকা বানানো হলে ‘গোলিয়োঁ কি রাসলীলা: রামলীলা’ ছবির নাম থাকবেই থাকবে। সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ছবিটি বলিউডের সবথেকে জনপ্রিয় ছবিগুলির মধ্যে একটি। এই ছবিতেই প্রথম অনস্ক্রিনে জুটি বাঁধেন দীপিকা পাডুকোন এবং রণবীর সিং। আর এই ছবির দৌলতেই শুটিং সেটে প্রথম সম্পর্কের সূত্রপাত হয় দুজনের।

রামলীলা ছবির শুটিংয়ের সময়কার অনেক কাহিনিই শোনা যায় বলি পাড়ার অন্দরে কান পাতলে। রণবীর দীপিকার ঘনিষ্ঠতা সেটের অনেকেই চাক্ষুষ করেছিলেন। তাঁদের রোম্যান্সের সাক্ষী ছিল ছবির গোটা টিম। তবে সকলে মজা করে শুটিং করলেও আদতে কিন্তু সবটা অত সহজ ছিল না। বিশেষ করে ‘নাগাড়া সঙ্গ ঢোল বাজে’ গানটির শুটিংয়ের সময়ে গুরুতর চোট পেয়েছিলেন দীপিকা। পা থেকে সমানে রক্তক্ষরণ হচ্ছিল তাঁর।

Ranveer Singh: দীপিকা পা ফেলতেই রক্ত বের হচ্ছিল: রণবীর সিং

এক সাক্ষাৎকারে শুটিংয়ের স্মৃতিচারণা করে রণবীর বলেন, নাগাড়া সঙ্গ ঢোল বাজে গানটিতে দীপিকার দিক থেকে কারোর চোখ সরানো দুষ্কর। কারণ তাঁর মুখের অভিব্যক্তি, নাচের স্টেপেই চোখ আটকে থাকে সবার। কিন্তু গানটি পর্দায় যতটা সুন্দর দেখতে লেগেছে, বাস্তবে শুটিং করা ছিল ততটাই কঠিন। অনেকেই দেখতে পায়নি যে দীপিকার পা দুটি প্রায় ব্যান্ডেজে ঢাকা ছিল। রণবীর জানান, টানা কয়েকদিন ধরে একটি ময়দানে খালি পায়ে ওই গানের জন্য অনুশীলন করেছিলেন অভিনেত্রী। তারপরেই আবার ছিল শুটিং।

Ranveer Singh: দীপিকা পা ফেলতেই রক্ত বের হচ্ছিল: রণবীর সিং

অভিনেতা জানান, একটানা খালি পায়ে নেচে পায়ের পরিস্থিতি খুবই খারাপ হয়ে গিয়েছিল দীপিকার। শুটিংয়ের তৃতীয় দিনে পায়ের তলায় আর চামড়া বলে কিছু ছিল না তাঁর। লাল হয়ে গিয়েছিল পায়ের তলা, যেন মনে হচ্ছিল দীপিকা পায়ে আলতা পরেছেন। যেখানেই তিনি পা ফেলছিলেন সেখানেই রক্ত লেগে যাচ্ছিল। কিন্তু তবুও ভারী লেহেঙ্গা, গয়না পরে ওই পায়ের চোট নিয়েও শুটিং সম্পূর্ণ করেছিলেন দীপিকা। কাউকে তিনি বুঝতে দেননি যে পায়ে কী অসম্ভব যন্ত্রণা হচ্ছিল তাঁর। অভিনেত্রীর এই মনের জোর, কাজের প্রতি নিষ্ঠাও তাঁর প্রতি আকর্ষণ করেছিল রণবীরকে।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই