BollywoodHoop PlusHoop Trending

ফুলশয্যার রাতে স্বামীর সঙ্গে লুকোচুরি, অন্তরঙ্গ ছবি শেয়ার করলেন অভিনেত্রী কাজল আগরওয়াল

কাজল আগরওয়াল থেকে কাজল চিকলু! পার্সফোটে এখন এই নামটাই জ্বলজ্বল করছে। এই নামেই এখন সুখী গৃহীনির মতো স্বামীর সাথে সুখের সংসারে মজেছেন তামিল অভিনেত্রী।

এই তো দিন ১২,র কথা ৩০ অক্টোবর ছোটবেলার দীর্ঘ দিনের বন্ধু থেকে প্রেমিক। এরপর সেই প্রেমিক গৌতম কিচলুকে সঙ্গী করে অগ্নিসাক্ষী করে বাড়ির সম্মতি নিয়ে বিয়ে করলেন। গৌতম একজন নামী ইন্টিরিয়র ডিজাইনার ও ব্যবসায়ী। আর বিয়ে সাড়তে না সাড়তে প্রথম ছবি অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আর পোস্ট হতেই তা হু হু করে ভাইরাল হয়।

বিয়ের ৫ দিন হতে না হতেই নতুন বউ-এর সঙ্গে মিলে গৌতম বাড়ির পুজোয় বসেছিলেন। বিয়ের পর নতুন বাড়িতে প্রবেশ করলেন এই জুটি। স্বামী গৌতমের সঙ্গে এই নতুন বাড়িতে নতুন সংসার পেতেছেন। স্ত্রীর সাথে বাড়ির ছবি আর পুজোর ছবি পোস্ট করে গৌতম কিচলু লিখেছিলেন সকলের আশীর্বাদ পেয়ে তারা খুব খুশি।

সংসার শুরু হয়ে গিয়েছে। কিন্তু প্রতিটি মেয়ে মন দিয়ে সংসার করার আগে মধুচন্দ্রিমায় যেতে চান। অভিনেত্রী কাজলের বেলায় বাদ কেন যায়। তাই তিনি স্বামীর হাত ধরে বেরিয়ে পড়লেন মালদ্বীপে। স্বামীর সাথে হানিমুন কেমন উপভোগ করছেন তা তিনি প্রতি মুহূর্তে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে চলেছেন।

মালদ্বীপের ওয়াটার রিসর্টে হাজির হয়েছেন নতুন বিয়ে করা স্বামী স্ত্রী। জলের নীচে বন্ধ ঘরে মাছেদের সঙ্গে লুকোচুরি খেলছেন অভিনেত্রী। অভিনেত্রী মাছেদের মতো নীল পরীর মতো ছবি তুলে পোজ দিলেন।তিনি মাছদের দেখছেন না মাছেরা তাঁকে দেখছে বলে হেয়ালি করতে থাকলেন। নবদম্পতির প্রাণখোলা হাসি, তার সঙ্গে মলদ্বীপের নীল সমুদ্রের জলরাশি মাছেদের সৌন্দয্য এক হয়ে গিয়েছে।

Related Articles