শরীরে ভিজে পোশাক, সুইমিংপুলে জলকেলি, গর্ভাবস্থার স্মৃতিতে ফিরলেন গায়িকা শ্রেয়া ঘোষাল

শ্রেয়া ঘোষাল(Shreya ghoshal) বরাবর স্মৃতি রোমন্থন করতে পছন্দ করেন। কিছুদিন আগেই তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছিল যাতে কিংবদন্তী গায়িকা লতা মঙ্গেশকর (Lata mangeshkar)-এর প্রথম সাক্ষাৎকারের কথা বলতে গিয়ে শ্রেয়ার গায়ে…

HoopHaap Digital Media

শ্রেয়া ঘোষাল(Shreya ghoshal) বরাবর স্মৃতি রোমন্থন করতে পছন্দ করেন। কিছুদিন আগেই তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছিল যাতে কিংবদন্তী গায়িকা লতা মঙ্গেশকর (Lata mangeshkar)-এর প্রথম সাক্ষাৎকারের কথা বলতে গিয়ে শ্রেয়ার গায়ে কাঁটা দিয়ে উঠেছিল। এবার শ্রেয়া শেয়ার করলেন তাঁর অন্তঃসত্ত্বা অবস্থায় সাঁতারের ছবি।

ছবিতে শ্রেয়াকে দেখা যাচ্ছে সুইমিং পুলে নেমে চারিদিকে জল ছিটিয়ে আনন্দ করতে। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রেয়া লিখেছেন, এটি ফেব্রুয়ারি মাসের একটি খুব সুন্দর মুহূর্তের ছবি। সেই সময় তিনি সুইমিং পুলে সাঁতার কাটছিলেন এবং তাঁর পুত্রসন্তান দেব‍্যান (Devyaan) তার মায়ের শরীরের ভিতরে ভাসমান অবস্থায় ছিল। শ্রেয়ার এই ছবিতে করণবীর ভোরা (karanveer vohra), অদিতি সিং শর্মা (aditi singh sharma) অনেক ভালোবাসা জানিয়েছেন।

এর আগে শ্রেয়া তাঁর স্বামী শিলাদিত‍্য (Shiladitya) ও তাঁদের পুত্রসন্তান দেব‍্যানের সঙ্গে একটি সম্পূর্ণ পারিবারিক ছবি শেয়ার করেছিলেন। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রেয়া লিখেছিলেন, তিনি তাঁর অনুরাগীদের সঙ্গে দেব‍্যান মুখোপাধ্যায়ের পরিচয় করিয়ে দিচ্ছেন। দেব‍্যান তাঁর ও শিলাদিত‍্যর পরিবারকে সম্পূর্ণ করেছে। ভগবান তাঁদের শ্রেষ্ঠ উপহার হিসাবে দেব‍্যানকে তাঁদের কাছে পাঠিয়েছেন। এই কারণে ভগবানের কাছে তিনি ও শিলাদিত‍্য কৃতজ্ঞ।

চলতি বছরের শুরুতেই শ্রেয়া নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়ে বলেন, বেবি শ্রেয়াদিত‍্য আসছে। শ্রেয়ার সঙ্গীত জগতের বন্ধুরা তাঁর জন্য ভার্চুয়াল বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন। শ্রেয়ার মা হওয়ার খবরে অত্যন্ত খুশি নীতি মোহন (neeti mohan)। তিনি শ্রেয়াকে অনেক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

Leave a Comment