whatsapp channel

পুরোনো কথা মনে ভিড় করছে রাখির, সুশান্তকে মিস করে ছবি পোস্ট অভিনেত্রীর

ছবির আ্যলবাম খুললেই মনে ভিড় করে পুরোনো স্মৃতি। ছুয়ে দেখতে ইচ্ছা করে অতীতকে। মনে হয় একবার যদি ফেলে আসা অতীতে পৌঁছতে পারি তাহলে কত জটিল সমীকরণ আমরা সমাধান করে ফেলতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ছবির আ্যলবাম খুললেই মনে ভিড় করে পুরোনো স্মৃতি। ছুয়ে দেখতে ইচ্ছা করে অতীতকে। মনে হয় একবার যদি ফেলে আসা অতীতে পৌঁছতে পারি তাহলে কত জটিল সমীকরণ আমরা সমাধান করে ফেলতে পারি। সেরকমই পুরোনো স্মৃতির পাতা থেকে সুশান্ত সিং রাজপুতের পুরোনো নাচের ছবি তুলে ধরলেন ড্রামা কুইন রাখি সাওয়ান্ত।

Advertisements

বর্তমানে রাখি বিগ বস থেকে প্রায় জয়ী হয়েই ফিরেছেন, না রুবিনাকে টক্কর দিয়ে প্রথম পুরস্কার পাননি ঠিকই কিন্তু ১৪ লাখ টাকা নিয়ে বিগ বসের ঘর থেকে ফেরেন। বাড়ি ফিরে এসেই মায়ের চিকিৎসায় নেমে যান রাখি। তার মায়ের ক্যান্সার হয়েছে, এই মাকে নিয়েই তার জীবন। এখনও পর্যন্ত তিনি একাই জীবন কাটাচ্ছেন, তাই মাকে সম্পূর্ণ সুস্থ করে তোলার জন্য যথেষ্ট চেষ্টা চালান।

Advertisements

এত কিছুর পরেও সুশান্ত সিং রাজপুতকে ভোলেননি। পুরোনো ছবি খুঁজে পেয়েছেন রাখি। ছবিটি বেশ পুরনো। যেখানে রাখি ও সুশান্ত একটি নাচের মঞ্চে নাচের মুডে রয়েছেন। দেখুন রাখির পুরোনো ছবি –

Advertisements

Advertisements

প্রসঙ্গত, ২০২০ র ১৪ ই জানুয়ারি মারা যান সুশান্ত সিং রাজপুত। তার নিজের আবাসন থেকে তার মরদেহ উদ্ধার হয়। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী অর্থাৎ ভিসেরা রিপোর্ট অনুযায়ী তিনি আত্মহত্যা করেছিলেন ওই দিন। যদিও এর সত্যতা নিয়ে এখনও প্রশ্ন থেকে গেছে যার কিনারা হয়নি।

whatsapp logo
Advertisements
Avatar