whatsapp channel

Tamannaah Bhatia: শাড়িতে উন্মুক্ত তমন্না ভাটিয়া, ক্যামেরার সামনেই দরজা বন্ধ করলেন কেন!

‘বাহুবলী: দ্য বিগিনিং’-এ নজর কেড়েছেন তমন্না ভাটিয়া (Tamannah Bhatia)। তবে ‘বাহুবলী : দ্য কনক্লুশন’-এ তমন্না অভিনীত অধিকাংশ দৃশ্য পড়েছিল এডিটিং-এর কাঁচির কোপে। কিন্তু তমন্নাকে এই কথা জানাননি ফিল্মের পরিচালক এস.এস.রাজামৌলি…

Avatar

‘বাহুবলী: দ্য বিগিনিং’-এ নজর কেড়েছেন তমন্না ভাটিয়া (Tamannah Bhatia)। তবে ‘বাহুবলী : দ্য কনক্লুশন’-এ তমন্না অভিনীত অধিকাংশ দৃশ্য পড়েছিল এডিটিং-এর কাঁচির কোপে। কিন্তু তমন্নাকে এই কথা জানাননি ফিল্মের পরিচালক এস.এস.রাজামৌলি (S.S.Rajamouli)। ‘বাহুবলী : দ্য কনক্লুশন মুক্তি পাওয়ার পর দেখা যায়, তমন্নার চরিত্রটি ফিল্মে গুরুত্বহীন হয়ে পড়েছে। তমন্না ও তাঁর অনুরাগীরা এই ঘটনায় অত্যন্ত মনঃক্ষুণ্ণ হয়েছিলেন। তবে এর ফলে তমন্নার কাজে ভাটা পড়েনি। বেশ কয়েকটি রিয়েলিটি শো সঞ্চালনা করার পাশাপাশি তাঁর হাতে রয়েছে একাধিক কাজ। সম্প্রতি একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন তমন্না।

তমন্নার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে কালচে সবুজ রঙের শিফন শাড়ি। তাতে রয়েছে সোনালি বর্ডার। এই শাড়ির সাথে স্প্যাগেটি স্লিভ, ডিপ নেক ব্লাউজ পরেছেন তমন্না। স্প্যাগেটি স্লিভগুলি সোনালি রঙের। ব্লাউজটি ব্যাকলেস। ব্লাউজের পিঠে সোনালি রঙের একটি ফিতে রয়েছে। এই সাজের সাথে চুল খোলা রেখেছেন তমন্না। এই শাড়ি পরার ধরনে তমন্নার কোমরের অনেকখানি অংশ দৃশ্যমান হয়েছে। রিলে দেখা যাচ্ছে, হালকা নাচের ভঙ্গিতে ক্যামেরার সামনেই দরজা বন্ধ করে দিচ্ছেন তমন্না। অনুরাগীরা তমন্নার এই রিলটির প্রশংসা করেছেন।

কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে তমন্না জানিয়েছেন, তিনি স্মৃতিভ্রম হওয়ার ঘটনাকে ভয় পান। কারণ তিনি যে পেশায় রয়েছেন, সেই পেশায় তাঁকে চিত্রনাট্য মনে রাখতে হয়। ফলে স্মৃতিভ্রম হলে তমন্নার ক্ষেত্রে সমস্যা রয়েছে।

বর্তমানে তমন্না একাধিক দক্ষিণী ফিল্মে অভিনয় করছেন। এই মুহূর্তে মুম্বইয়ে শুটিং চলছে তমন্না অভিনীত তেলেগু ফিল্ম ‘এফ থ্রি’-র।

whatsapp logo