whatsapp channel

সুস্থ হতেই বিরাট সুখবর, শ্বেতার সঙ্গে বিয়ের দিনক্ষণ পাকা করে ফেললেন রুবেল!

দ্রুত সুস্থ হয়ে উঠছেন অভিনেতা রুবেল দাস (Rubel Das)। 'নিম ফুলের মধু'র নায়ক সৃজন এর চরিত্রে তাঁকে দেখতে পাচ্ছেন দর্শক। ওই সিরিয়ালের শুটিং করতে গিয়েই গুরুতর আহত হয়েছিলেন অভিনেতা। পরিস্থিতি…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

দ্রুত সুস্থ হয়ে উঠছেন অভিনেতা রুবেল দাস (Rubel Das)। ‘নিম ফুলের মধু’র নায়ক সৃজন এর চরিত্রে তাঁকে দেখতে পাচ্ছেন দর্শক। ওই সিরিয়ালের শুটিং করতে গিয়েই গুরুতর আহত হয়েছিলেন অভিনেতা। পরিস্থিতি এতটাই সঙ্কটজনক হয়ে উঠেছিল যে দীর্ঘদিন শয্যাশায়ী ছিলেন তিনি। বিছানা থেকে ওঠার ক্ষমতা হারিয়ে ফেলেছিলেন অভিনেতা। অবশ্য সেভাবেই চালাচ্ছিলেন সিরিয়ালের শুটিং। সে সময়টা ছায়ার মতো রুবেলের পাশে পাশে থেকেছিলেন প্রেমিকা শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। এবার নিজেদের সম্পর্ক এবং বিয়ের পরিকল্পনা নিয়ে মুখ খুললেন রুবেল।

Advertisements

বাংলা টেলি জগতের মিষ্টি জুটি রুবেল শ্বেতা। এর আগে অবশ্য দুজনকে ‘যমুনা ঢাকি’ সিরিয়ালে নায়ক নায়িকার ভূমিকায় দেখা গিয়েছিল। যমুনা এবং সঙ্গীতের অনস্ক্রিন জুটিও বেশ জনপ্রিয় হয়েছিল। সিরিয়ালের শুটিংয়ের সময়ে অবশ্য আলাদা কোনো সম্পর্কের টান তাঁরা অনুভব করেননি। উপরন্তু সে সময়ে অন্য একজনের সঙ্গে প্রেম করছিলেন শ্বেতা। সেই সম্পর্কটা ভেঙে যাওয়ার পরেই কাছাকাছি আসেন রুবেল শ্বেতা। কিন্তু তবুও এই সম্পর্কটা নিয়ে দ্বিধাগ্রস্ত ছিলেন তাঁরা। কিন্তু তাঁদের মুশকিল আসানে এগিয়ে আসে দুই পরিবার। ব্যস, সবুজ সংকেত পেয়ে যেতেই চুটিয়ে প্রেম করছেন দুজনে।

Advertisements
সুস্থ হতেই বিরাট সুখবর, শ্বেতার সঙ্গে বিয়ের দিনক্ষণ পাকা করে ফেললেন রুবেল!
শ্বেতা এবং রুবেল

গোড়ালি ভেঙে অনেকদিন ধরেই ঘরবন্দি ছিলেন রুবেল। সে সময়ে কেমন ভাবে তাঁর যত্ন করেছিলেন শ্বেতা, সম্প্রতি সে কথা সংবাদ মাধ্যমে জানালেন অভিনেতা। রুবেল বলেন, তাঁর অসুস্থতার সময়ে দু হাতে তাঁকে আগলে আগলে রেখেছিলেন শ্বেতা। তাঁর কখনো মনে হয়নি যে তাঁর সঙ্গে এই দুর্ঘটনাটা ঘটেছে। যেন শ্বেতার সঙ্গেও একই জিনিস হয়েছে, এমন ভাবেই তাঁর খেয়াল রাখতেন অভিনেত্রী। এমনকি রুবেল যখন বাড়ি থেকে ‘নিম ফুলের মধু’র শুটিং করতেন তখনও নাকি শ্বেতা তাঁর বাড়িতে এসে বসে থাকতেন। যাতে রুবেলের একা না লাগে, তিনি যেন অবসাদগ্রস্ত না হয়ে পড়েন।

Advertisements

রুবেলের কথায়, দুঃসময়ে অনেক কাছের মানুষই সঙ্গ ছেড়ে দেয়। কিন্তু শ্বেতা তাঁর পরিবারের সদস্যের মতোই সর্বক্ষণ তাঁর সঙ্গে ছিলেন। কথায় কথায় অভিনেতা জানান, বেশ কিছু সময় ধরেই বিয়ে নিয়ে ভাবনা চিন্তা করছেন তাঁরা। তাঁদের ইচ্ছা আছে, ২০২৫ এই বিয়েটা সেরে নেওয়ার। তবে এখনো তারিখ কিছু চূড়ান্ত হয়নি। শ্বেতাকে যত তাড়াতাড়ি সম্ভব নিজের জীবনসঙ্গী করে বাড়িতে নিয়ে আসতে চান, এমনটাই জানান রুবেল।

Advertisements

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই