whatsapp channel

‘সুপার ড্যান্সার ৪’- এর মঞ্চে বিচারকের আসনে ফিরছেন শিল্পা, উঠে আসবে ব্যক্তিগত বিতর্ক!

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। এরপর থেকেই জনসমক্ষে খুব কমই দেখা গেছে শিল্পা (Shilpa Shetty)-কে। ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এর বিচারকের আসনেও দেখা যায়নি তাঁকে।…

Avatar

HoopHaap Digital Media

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। এরপর থেকেই জনসমক্ষে খুব কমই দেখা গেছে শিল্পা (Shilpa Shetty)-কে। ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এর বিচারকের আসনেও দেখা যায়নি তাঁকে। কিন্তু আবারও শিল্পা ফিরছেন স্বমহিমায়।

খুব শীঘ্রই শিল্পাকে আবারও দেখা যেতে চলেছে ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এর বিচারকের আসনে। তিন সপ্তাহেরও বেশি সময় ধরে নিজেকে শোয়ের থেকে দূরে রেখেছিলেন তিনি। শোনা যাচ্ছিল, হয়তো শিল্পাকে রিপ্লেস করে বিচারকের আসনে আনা হতে পারে অন্য কোনো তারকাকে। শিল্পার রিপ্লেসমেন্ট হিসাবে উঠে আসছিল করিশ্মা কাপুর (Karishma Kapoor)-এর নাম। কিন্তু শেষ অবধি শিল্পা আবারও শুটিং শুরু করে দিয়েছেন বলে শোনা যাচ্ছে। শিল্পা ছাড়াও শোয়ের অপর দু’জন বিচারক হলেন ‘বরফি’ খ্যাত পরিচালক অনুরাগ বসু (Anurag Basu) ও বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার গীতা কাপুর (Geeta Kapoor)।

অপরদিকে শিল্পা ও তাঁর মা সুনন্দা শেঠি (Sunanda Shetty)-র বিরুদ্ধে কয়েক কোটি টাকা আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে। এদিকে শিল্পাকে এখনও ক্লিনচিট দেয়নি মুম্বই পুলিশ। শিল্পা হঠাৎই রাজের সংস্থা ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ থেকে পদত্যাগ করায় তাঁর উপর সন্দেহের তীর দুলছে। কিন্তু শিল্পা বলেছেন, তিনি জানতেন রাজ এরোটিকা বানান। এমনকি হটশটস অ্যাপের ব্যাপারেও তিনি কিছুই জানতেন না।

কিন্তু শার্লিন চোপড়া (Sherlyn Chopra) অভিযোগ করেছেন, শিল্পা সব জেনেও চুপ করে আছেন। কারণ শার্লিন প্রথমে অ্যাডাল্ট ফিল্মে অভিনয় করতে স্বাচ্ছন্দ্য বোধ করতেন না। কিন্তু রাজ বলেছিলেন, শিল্পা তাঁর অভিনয়ের তারিফ করেছেন। অর্থাৎ শিল্পা সবকিছু জেনেও অস্বীকার করছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media