whatsapp channel

Bhojpuri Song: খাটে শুয়ে চরম সীমা পার করলেন পবন-মণি, দৃশ্য দেখলে লজ্জা লাগবে

সম্প্রতি, পবন সিং (Pawan Singh) এবং মণি ভট্টাচার্যের (Mani Bhattacharya) একটি মিউজিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ শোরগোল তৈরি করেছে। নেট জনতা রীতিমত রসিয়ে রসিয়ে উপভোগ করছে ভোজপুরির পাওয়ার স্টার পবন…

Avatar

Susmita Kundu

সম্প্রতি, পবন সিং (Pawan Singh) এবং মণি ভট্টাচার্যের (Mani Bhattacharya) একটি মিউজিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ শোরগোল তৈরি করেছে। নেট জনতা রীতিমত রসিয়ে রসিয়ে উপভোগ করছে ভোজপুরির পাওয়ার স্টার পবন সিং এবং সাহসী অভিনেত্রী মণি ভট্টাচার্যের এই দুর্দান্ত মিউজিক ভিডিওটি যেখানে ভরপুর রোম্যান্স করেছেন এই জুটি। ইন্টারনেটে রীতিমত পারদ চড়িয়েছেন এই দুজন তারকা তাদের গরম দৃশ্যের মধ্যে দিয়ে।

নিশ্চয় জানতে ইচ্ছা করছে ভাইরাল হওয়া গানটির নাম? এই গানটির নাম ‘পালঙ্গিয়া সোনা না দিয়া'(Palangiya Sone Na Diya)। এটি ভোজপুরি মিউজিক ভিডিওর অন্যতম হটেস্ট গান ও ভিডিও। গানটি গেয়েছেন পবন সিং নিজেই, এবং উল্টোদিকে রয়েছেন সঙ্গীত শিল্পী ইন্দু সোনালি। এর গান লিখেছেন সুমিত সিং চন্দ্রবংশী, আর সঙ্গীত পরিচালক ছোট বাবা বাশি। এর কথাগুলো অসাধারণ। এর মিউজিকও খুব আকর্ষণীয়।

পালঙ্গিয়া সোনে না দিয়া গানটি ভোজপুরি মুভি ‘ওয়ান্টেডে’র। গানটির দৃশ্যে দেখা যাচ্ছে ভোজপুরি অভিনেত্রী মণি ও পবন ম্যাচিং করে ড্রেস পড়েছেন।মণির পরনে রয়েছে একটি হলুদ ফিনফিনে শাড়ি ও ম্যাচিং ব্লাউজ। হিরো পবনের পরনেও হলুদ শার্ট। অভিনেত্রীর সরু কোমড় ও লাস্যময়ী চালঢাল দেখে পবন তার কন্ট্রোল হারায়। মণির শাড়ির আঁচল সরিয়ে মণিকে উত্তেজিত করার চেষ্টা করে। এই গানের নাচের স্টেপগুলো এতটাই উত্তেজক, যে যেকোনো পুরুষ তার কন্ট্রোল হারাবে মনির আবেদনে।

Wave Music Bhojpuri চ্যানেলে গানটি দেখা যাচ্ছে। এখনও পর্যন্ত এর ভিউ হয়েছে ৭১ মিলিয়ন। প্রায় ২ হাজার মানুষ কমেন্ট করেছেন। সকলেই প্রায় প্রশংসা করেছেন অভিনেত্রীর ও অভিনেতার। চলুন দেখে নেওয়া যাক মিউজিক ভিডিওটি। তবে, এই গানটি অবশ্যই বড়দের জন্য। তাই ছোটদের সামনে এই মিউজিক ভিডিও না দেখাই শ্রেয়। নিন দেখে নিন কেমন ঝড় তুললেন মণি ও পবন দুজনে।

whatsapp logo