Hoop StoryHoop Viral

Viral: ‘উরি উরি যায়’, লাল টুকটুকে শাড়ি পরে উদ্যম নাচ দুই যুবতীর, রইলো ভিডিও

‘রেইস’ চলচ্চিত্রের একটি অসাধারন গান ’উরি উরি যায়’। এই গানটি ইতিমধ্যেই সকলের বেশ পছন্দের তালিকায় চলে এসেছে। শাহরুখ খান অভিনীত এই অসাধারণ সিনেমাটি এবং গানটি প্রত্যেকেরই বেশ প্রিয়। আর সেই গানের সঙ্গে খোলা আকাশের নিচে বাগানের মধ্যে চারদিকে সবুজের সমারোহ লাল টুকটুকে শাড়ি পড়ে অসাধারণ নাচ পরিবেশন করলেন দুই যুবতী। তাদের এই নাচ এতটাই মানুষের কাছে পৌঁছে গেছে যে আপনি ধারণাও করতে পারবেন না। মাত্র নয় মাস আগে ভিডিওটি ইউটিউব এর মাধ্যমে শেয়ার করা হয়। আর সেখানে এই ভিডিওটি প্রায় ৬২ লক্ষ মানুষ দেখে ফেলেছে। ৩৯ হাজার মানুষ নাচটি লাইক দিয়েছেন। অসাধারণ এই কৃতিত্বটা পুরোপুরি কিন্তু এই দুই যুবতী তাদের নাম তিথি ও ইতি।

STS FOLK CREATION এই চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা প্রায় ৪০ হাজারেরও বেশি। তাহলে বুঝতে পারছেন, যে কত মানুষ এই দুজনের নাচকে পছন্দ করেন। শুধু তাই নয় নাচের মধ্যে রয়েছে অদ্ভুত একটা সাবলীলভাব। ছাড়াও তাদের নাচ দেখে এটাই মনে হচ্ছে যে কীভাবে তারা প্রশিক্ষক এর সাহায্যে নৃত্য পরিবেশন করেছেন। কয়েকদিনের শেখায় যে এত সুন্দর নাচা যায় না তা সত্যিই অবাক লাগছে। একমাত্র সোশ্যাল মিডিয়ায় পারে এই ভাবে নিজের প্রতিভাকে সকলের সামনে টেনে বার করে আনতে।

আগেকার দিনে এই বয়সে মেয়েদের বিয়ে দিয়ে দেওয়া হতো। স্বামীর সেবা সন্তানদের লালন-পালন করতে গিয়েই তাদের অর্ধেক জীবন কেটে যেত। তাদের শুধু রান্না করা আর সেবা করার প্রতিভা ছাড়া আর অন্য কিছু প্রতিভা প্রকাশের কোন জায়গায় ছিল না, কিন্তু বর্তমানে পুরো বিষয়টি একেবারে পাল্টে গেছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই সমস্ত একেবারে ভাইরাল হয়ে যায়। আর এই ভিডিওটি সেক্ষেত্রে কোন অংশেই কম নয়। এই দুই কন্যার অসাধারণ নাচ পৌঁছে গেছে প্রত্যেকের কাছে। হাজার হাজার মানুষ এই ভিডিওটি মনোযোগ সহকারে দেখেছেন। কেউ যদি নাচ শিখতে চান, তারাও কিন্তু এই ধরনের ভিডিও দেখিয়ে উপকৃত হতে পারেন।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles