whatsapp channel

Viral: পছন্দের কাকুর সঙ্গে দিলেন মায়ের বিয়ে, ভিডিও দেখে খুদের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

বিবাহিত সম্পর্ক সবসময় সুখের হয় না জীবনটা যেমন ভাবে গড়ে নেওয়া উচিত ছিল বলে মনে হয় সময় সবসময় সেই ভাবে গড়ে নেওয়া যায় না। অনেকেই বিবাহের পরে কোনরকম ঝামেলা চান…

Avatar

HoopHaap Digital Media

বিবাহিত সম্পর্ক সবসময় সুখের হয় না জীবনটা যেমন ভাবে গড়ে নেওয়া উচিত ছিল বলে মনে হয় সময় সবসময় সেই ভাবে গড়ে নেওয়া যায় না। অনেকেই বিবাহের পরে কোনরকম ঝামেলা চান না তাই মুখ বুজে সহ্য করে নেন গোটা জীবন। তবে সম্প্রতি একটি ঘটনার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে যেখানে এক মেয়ে তার জীবনকে একটু অন্য ফেলেছেন।

এই মেয়ের বাসস্থান চেন্নাইতে চেন্নাইতে তিনি বিয়ের বাঁধন কে অস্বীকার করে বিবাহ করছেন এক অন্য যুবককে বিষয়টি শুনে হয়তো অনেকে ভ্রু কুচকিয়ে মেয়েটিকে দোষ দেবেন কিন্তু সে কোন অন্যায় করেনি নতুনভাবে জীবন টাকে ভেবে। ২৪ বছর বয়সে আর পাঁচটা কন্যার মতন তার বিয়ে হয়েছিল কিন্তু বিবাহের পরে সম্পর্কের মধ্যে কোনো রকম ভালোবাসা টিকে ছিল না। যদিও এই ভালোবাসার সম্পর্ক মাঝেই জন্ম নেয় এক পুত্র সন্তান। পুত্র সন্তানের বয়স ৪ বছর যখন তখন সে আর তার স্বামী ঠিক করেন এবার সম্পর্কটাকে ভেঙে ফেলাই ভালো। অর্থাৎ সেই মেয়ে ডিভোর্স দিয়ে দেয়। পরে অনেকগুলো বছর কেটে যায় পুত্র সন্তান মাইকেল বেড়ে উঠতে থাকে।

পুত্রসন্তান অবশ্য মাকে বারবার জিজ্ঞাসা করত, তারা কি করে হ্যাপি ফ্যামিলি হবে অর্থাৎ হ্যাপি ফ্যামিলি মানে একজন বাবার প্রয়োজন হয়, সেই ওইটুকু বয়সেই বুঝতে পেরে গিয়েছিল। এইরকম শূন্যতার জীবন এই সেই মাইকেলের মায়ের সঙ্গে দেখা হয় ক্রিস নামে এক যুবকের। পরবর্তীকালে সেই বন্ধুত্ব গিয়ে পৌঁছায় এক গভীর সম্পর্কে। তারা ঠিক করে তারা বিয়ে করবে। কিন্তু এই কথা তারা কি করে মাইকেলকে জানাবে তারা নিজেরা বুঝতে পারছিলেন না। বলার পরে তারা একেবারে অবাক হয়ে যান।

মাইকেল বিয়েতে রাজি হয়ে যায়। মা আর প্রিয় কাকুর যখন বিয়ে হয় সেই ছোট্ট সন্তান খুব আনন্দের সঙ্গে বলে ‘আজ আমার মায়ের বিয়ে’। এটি ইনস্টাগ্রামে শেয়ার করার সাথে সাথেই সকল মানুষ বেশ প্রশংসা করেছেন। মায়ের বিয়েতে শুধু খুশি নয়, ছোটো মাইকেল নেচে উঠেছে। ছোট বয়সেই তার এই উদারতা দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। বড়রা আশীর্বাদ করেছেন এই নবদম্পতি এবং ছোট্ট মাইকেলকে।

দেখে নিন সেই অসাধারণ ভিডিওটি –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media