whatsapp channel

রাস্তায় হাঁটতে গিয়ে গোবরে পা দিলেন শ্রীদেবী-কন‍্যা, ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

শ্রীদেবীর মেয়ে খুশি কাপুর (khushi kapoor) বরাবরই নিজের মধ্যেই থাকতে পছন্দ করেন। কিন্তু অত্যাধিক নিজের মধ্যে থাকাও যে ভালো নয় তা এবার তিনি বুঝেছেন রাস্তায় হাঁটতে গিয়ে গোবর মাড়িয়ে। প্রতিদিন…

Avatar

HoopHaap Digital Media

শ্রীদেবীর মেয়ে খুশি কাপুর (khushi kapoor) বরাবরই নিজের মধ্যেই থাকতে পছন্দ করেন। কিন্তু অত্যাধিক নিজের মধ্যে থাকাও যে ভালো নয় তা এবার তিনি বুঝেছেন রাস্তায় হাঁটতে গিয়ে গোবর মাড়িয়ে।

প্রতিদিন সকালের মতো এদিনও নিজের পোষ‍্য কুকুর পান্ডা (panda) -কে নিয়ে হাঁটতে বেরিয়েছিলেন খুশি। খুশি তো এমনিতেই আকাশের তারা গুনতে গুনতে হাঁটেন। তবে দিনের আকাশে আর তারা কোথায়! তাই তিনি খুব মনোযোগ দিয়ে কিছু ভাবতে ভাবতে হেঁটে আসছিলেন। তাঁর পায়ে ছিল তাঁর প্রিয় গোলাপি স্লিপার। অত্যন্ত মনোযোগের ফলেই ঘটল দুর্ঘটনা। খুশি ফুটপাতে একপাশে পড়ে থাকা গোবর মাড়িয়ে ফেললেন। পাপারাৎজির দল তো সারাদিন শ্রীদেবীর বাংলোর সামনে দাঁড়িয়ে থাকেন। গোবর মাড়িয়ে খুশির ভ‍্যাবাচ‍্যাকা খাওয়া অবস্থা তাঁদের ক‍্যামেরাবন্দী হয়ে গেল।

খুশির এই ভিডিও আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। তার সঙ্গেই সবাই বলতে শুরু করেছেন, এবার খুশিকে তাঁর গোলাপি স্লিপার ধুতেই হবে। তবে গোলাপি স্লিপারের শোকে মুহ‍্যমান খুশির এসব দিকে নজর নেই। তিনি ভাবছেন স্লিপারটি ধুলেও গোলাপি রঙটি আগের মতো থাকবে কিনা!

শ্রীদেবীর কনিষ্ঠা কন‍্যা খুশি নিজেকে ‘বেডরুম প্রিন্সেস’ বলে থাকেন। কারণ তিনি ঘুমোতে খুব ভালোবাসেন। শ্রীদেবীর অকালমৃত‍্যু খুশিকে মানসিক ভাবে ভেঙে দিয়েছিল। তখন তাঁকে ক্যামেরার সামনে আসতে দেখা যেত না। কিন্তু তাঁর দিদি জাহ্নবী (Janhavi kapoor) তাঁকে মায়ের অভাব বুঝতে দেননি। খুশিকে ঘিরেই গড়ে উঠেছে জাহ্নবীর জগৎ।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media