whatsapp channel

মা হবেন বলেই ছেড়েছিলেন ‘মিঠাই’ সিরিয়াল, ফুটফুটে সন্তান এলো অভিনেত্রী প্রিয়মের কোলে

কিছুদিন আগে আন্তর্জাতিক পিতৃদিবসে ইন্সটাগ্রামে প্রিয়ম চক্রবর্তী (prriyam chakraborty)-র সঙ্গে নিজের সাদা-কালো ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে শুভজিৎ কর (shubhajit kar) প্রিয়মের অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দিয়েছিলেন। 16 ই জুলাই সন্ধ্যার…

Avatar

HoopHaap Digital Media

কিছুদিন আগে আন্তর্জাতিক পিতৃদিবসে ইন্সটাগ্রামে প্রিয়ম চক্রবর্তী (prriyam chakraborty)-র সঙ্গে নিজের সাদা-কালো ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে শুভজিৎ কর (shubhajit kar) প্রিয়মের অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দিয়েছিলেন। 16 ই জুলাই সন্ধ্যার মুখে শুভজিৎ শেয়ার করলেন নীল রঙের উপর ছোট্ট পায়ের ছাপের ছবি। ছবিতেই শুভজিৎ লিখেছেন ‘ইটস আ বয়’।

16 ই জুলাই বিকালে ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার সেন্টারে প্রিয়ম পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। মা ও পুত্রসন্তান দুজনেই সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন শুভজিৎ। এরপরেই শুভজিৎ-এর কমেন্ট বক্স উপচে পড়ছে শুভেচ্ছাবার্তায়। মানালি (manali dey) অনেকগুলি আনন্দের ইমোজি দিয়ে লিখেছেন ‘কী মজা! পরিচালক রিঙ্গো ব্যানার্জী (Ringo Banerjee) শুভজিৎ ও প্রিয়মকে শুভেচ্ছা জানিয়েছেন। সব‍্যসাচী চৌধুরী (sabyasachi chowdhury), রূপাঞ্জনা মৈত্র (Rupanjana moitra), সৈরিতি ব্যানার্জী (sairiti Banerjee)-রাও নতুন মা-বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন।

এর আগে প্রিয়মের বেবিবাম্পের ছবি শেয়ার করে শুভজিৎ সকলের আশীর্বাদ চেয়েছিলেন। বহু বছর ধরে লিভ-ইন সম্পর্কে থাকার পর 2019 সালে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সাত পাকে বাঁধা পড়েছিলেন প্রিয়ম ও শুভজিৎ।

এই মুহূর্তে প্রিয়ম জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এ অভিনয় করছেন। ‘বেদের মেয়ে জ‍্যোৎস্না ধারাবাহিকেও তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল। এছাড়াও কিছু জনপ্রিয় টিভি সিরিজেও অভিনয় করেছেন প্রিয়ম। ‘ধ্রুবতারা’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে শুভজিৎ-ও যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media