BollywoodHoop Plus

তীব্র সমালোচনায় অভিনেতা অক্ষয় কুমারকে ধুয়ে দিলেন গায়ক অভিজিৎ ভট্টাচার্য!

গায়ক অভিজিৎ ইদানিং বারবার বিতর্কিত মন্তব্য করে উঠে আসছেন খবরের শিরোনামে। কিছুদিন আগে ‘ইন্ডিয়ান আইডল’ প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য করে তিনি নিজেকে কিশোর কুমার (kishor kumar) ও আর.ডি.বর্মন (R.D.Barman)-এর সাথে তুলনা করেছিলেন। এবার অভিজিৎ দাবি করলেন, বলিউডের প্রথম সারির নায়করা তাঁর গানের জন্যই তারকা হয়েছেন।

একটি সাক্ষাৎকারে এই প্রসঙ্গে বলতে গিয়ে অক্ষয়কুমার (Akshay kumar)-কে টেনে এনে অভিজিৎ বলেছেন, অক্ষয়কে আগে ‘গরিবের মিঠুন চক্রবর্তী’ বলা হত। তাঁর গান অক্ষয়কে স্টার বানিয়েছে বলে দাবি করেছেন অভিজিৎ। এমনকি অভিজিৎ বলেছেন মিঠুন চক্রবর্তী (Mithun chakraborty)-কে নাকি ‘গরিবের অমিতাভ বচ্চন’ বলা হত। ‘খিলাড়ি’ ফিল্ম ছিল অক্ষয়ের মাইলস্টোন। এই ফিল্মে ‘ওয়াদা রহা’ গানটি অভিজিৎ-এর গাওয়া যা যথেষ্ট হিট ছিল। এরপর থেকেই অক্ষয়ের বেশ কয়েকটি ফিল্মের টাইটেলের সঙ্গে ‘খিলাড়ি’ শব্দটি যোগ করা হয়েছিল। সুনীল শেঠি (suniel shetty)-র গানের জন্য অভিজিৎকে তাঁর টোনাল কোয়ালিটি সামান্য পরিবর্তন করতে হত।

কিন্তু অভিজিৎ বলেছেন, তিনি শুধুমাত্র তারকাদের জন্য গান করতেন, অভিনেতাদের জন্য নয়। কারণ তিনি মনে করেন, তিনি যতই ভালো গান করুন না কেন, সেই ব্যক্তি তারকা না হলে হিট হওয়া সম্ভব নয়।

খুব অদ্ভুতভাবে, একই সাক্ষাৎকারে অভিজিৎ-এর বক্তব্য ছিল তাঁর জন্য অক্ষয়কুমার, সুনীল শেঠির মতো অভিনেতারা তারকা হতে পেরেছেন। আবার কয়েক মিনিটের মধ্যেই মত পাল্টে অভিজিৎ বলেছেন, তিনি শুধুমাত্র তারকাদের জন্য গান করতেন। বোধ হয়, পুরো সাক্ষাৎকারে অভিজিৎ নিজের স্টারডম তুলে ধরতে চেয়েছেন। তিনি কি বলতে চেয়েছেন, তাঁর কাছে সঙ্গীতেরও বিভেদ আছে!

whatsapp logo