Bengali SerialHoop Plus

Solanki Roy: নাভির পাশে কিসের দাগ! কলেজ জীবনে কি ঘটেছিল শোলাঙ্কির সঙ্গে?

শোলাঙ্কি রায় (Solanki Roy) বর্তমানে সকলের কাছে ‘খড়ি’ নামেই পরিচিত। স্টার জলসায় সম্প্রচারিত ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় খড়ির চরিত্রে অভিনয় করছেন তিনি। শোলাঙ্কির বিপরীতে অভিনয় করছেন গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শোলাঙ্কি নিজের কয়েকটি ছবি পোস্ট করেছিলেন যাতে তাঁর পরনে ছিল গ্রে রঙের ক্রপ টপ ও নীল রঙের ডেনিম ট্রাউজার। উন্মুক্ত ছিল তাঁর নাভি। কিন্তু নাভি ঘিরে ছিল একটি বড়-সড় দাগ। শোলাঙ্কির শরীরে এই দাগ দেখে নেটিজেনদের একাংশ প্রশ্ন করেছিলেন, এটি কিসের দাগ! এবার এই প্রশ্নের উত্তর দিলেন শোলাঙ্কি স্বয়ং।

শোলাঙ্কির মতে, অনেকে যেমন নিজের সবচেয়ে সুন্দর ও দামি গয়না পরিধান করেন, একই ভাবে তিনি নিজের শরীরে ধারণ করেছেন এই দাগ। শোলাঙ্কি বোধহয় জানতেন, প্রশ্নটা উঠবেই। ফলে ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, এই দাগ তাঁকে অতীতের সেই গভীর আঘাতের কথা মনে করিয়ে দেয় যার বিরুদ্ধে তীব্র লড়াই করে তিনি জয়ী হয়েছেন। শোলাঙ্কির মতে, সব ঘটনার নেপথ্যে রয়েছে কার্যকারণ। তাঁর সাথে এই ঘটনা ঘটেছিল বলেই শোলাঙ্কি বর্তমানে নিজের মতো হতে পেরেছেন। ফলে তাঁর শরীরের দাগ তাঁর কাছে গয়নার তুলনায় কোনো অংশে কম নয়।

শোলাঙ্কি জানিয়েছেন, কলেজে পড়ার সময় তাঁর শরীরের ওই বিশেষ স্থানটি অগ্নিদগ্ধ হয়েছিল। সেই পোড়া দাগ এখনও রয়ে গিয়েছে তাঁর শরীরে। অনেকেই প্লাস্টিক সার্জারির মাধ্যমে শোলাঙ্কিকে এই দাগ মেরামত করার পরামর্শ দিলেও তাতে রাজি নন তিনি। কারণ শোলাঙ্কির কাছে এই দাগ লজ্জার নয়, জয়ের প্রতীক। তবে নাভির ওই অংশ কিভাবে পুড়ে গিয়েছিল তা জানাননি শোলাঙ্কি। যদি এটি দূর্ঘটনা হত, তাহলে তিনি অবশ্যই প্লাস্টিক সার্জারির মাধ্যমে দাগটি মুছে ফেলতে চাইতেন। কিন্তু সম্ভবতঃ এটি দূর্ঘটনা নয়। যদিও শোলাঙ্কি নিজেই তাঁর শরীরের দাগ সকলের সামনে দৃশ্যমান করেছেন, তবু কারও ব্যক্তিগত পরিসরে অথবা যন্ত্রণাদায়ক স্মৃতিতে না প্রবেশ করাই মানবিকতার নিদর্শন।

শোলাঙ্কির এই ছবিটি তুলেছেন তাঁর সহ-অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। শোলাঙ্কির মতে, জীবনে কোনো কিছুই পারফেক্ট হয় না। তবে পেশাগত কারণে মেকআপের মাধ্যমে এই দাগ ঢেকে নেন শোলাঙ্কি।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)