Hoop PlusTollywood

Madhumita Sarcar: এই জিনিসটি দেখিয়ে মধুমিতা জিজ্ঞেস বললেন, ‘লাগবে নাকি’!

টলিউডে বর্তমান প্রজন্মের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও এখন দেখা যাচ্ছে অভিনেত্রীকে। বলা বাহুল্য, বড় পর্দা এবং ওয়েবসিরিজে অভিনয়ের দৌলতেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গেছেন টলিউডের এই সুন্দরী নায়িকা। অভিনয় এবং সৌন্দর্য, এই দুই সুগুন দিয়েই ভক্তদের নজর কাড়েন এই বঙ্গতনয়া। তবে এই দুইয়ের সঙ্গে তার শখের বিষয়টি হল ফ্যাশন স্টাইলিং।

সামাজিক মাধ্যমে প্রায়ই তার ফ্যাশন স্টাইলিংয়ের ঝলক দেখা যায়। নিজেকে নানা রূপে অবতীর্ণ করে প্রায়ই রঙিন প্রজাপতি হতে দেখা যায় এই অভিনেত্রীকে। এসব নিয়ে বিস্তর বিতর্ক হলেও তাতে খুব একটা আমল দেননা তিনি। নিজের মতো করে কখনো শাড়িতে, কখনো বোল্ড পাশ্চাত্য পোশাকে আবার কখনো স্বল্পবসনে আব্রু ঢেকে জনসমক্ষে আসেন এই অভিনেত্রী। বলা বাহুল্য, সব ধরণের পোশাকেই নিজেকে সাবলীলভাবে মেলে ধরেন এই অভিনেত্রী।

আর এবার তিনি তার এমনই এক আবেদনময়ী লুকে ঘুম কাড়লেন ভক্তদের। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে তাকে দেখা গেল ‘এক্সটিক’ অবতারে। এই ছবিতে তার পরণে রয়েছে নীল রংয়ের একটি স্লিভলেস টপ এবং দুধসাদা রংয়ের ঢিলেঢালা নিম্নপোশাক। পোশাকের ফাঁকে তার ফর্সা শারীরিক অবয়ব দৃশ্যমান। মুখে হালকা নিউড মেকাপ, ঠোঁটে নেই লিপস্টিক, অগোছালোভাবে বাঁধা চুলে যেন সবরকম সাহসিকতার সীমা পার করছেন অভিনেত্রী।

কোনো এক সমুদ্র সৈকতের পাশে পানীয়র দোকানের সামনে বসেই ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। আর এই ছবিতে ফুটে উঠেছে তার অপরূপ সৌন্দর্য। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কারোর লাগবে’। তারপর হ্যাজট্যাগ দিয়ে তিনি পানীয়র নাম লিখে দিয়েছেন। আর তার এই ছবি রাতের ঘুম কাড়ল তার অনুরাগীদের। অনেকেই ভিডিওর কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়। আবার কেউ লিখেছেন, ‘এভাবে একা একা খেয়ে নিচ্ছেন কেন’; অন্যজন লিখেছেন, ‘আমাদেরও তো তোমার সাথে খেতে ইচ্ছে হয়’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা