BollywoodHoop Plus

Kiara Advani: পোশাক নিয়ে সমস্যা, একটুর জন্য লজ্জার হাত থেকে রেহাই পেলেন কিয়ারা আডবাণী

ইদানিং কিয়ারা আডবাণী (Kiara Advani) যথেষ্ট ব্যস্ত ‘ভুল ভুলাইয়া 2’-র প্রোমোশন নিয়ে। কিন্তু কোনো একটি কারণে বারবার পোশাক বিভ্রাটের শিকার হচ্ছেন কিয়ারা। কয়েকদিন আগে তিনি একটি ইভেন্টে গিয়েছিলেন। কিয়ারার পরনে ছিল সবুজ রঙের গাউন। গাউনটি নিয়ে কখনও পোশাক বিভ্রাট হওয়ার কথা নয়। কিন্তু নেটিজেনদের চোখে হঠাৎই সেই গাউন বিসদৃশ লেগেছে। এমনকি কিয়ারাকে শুনতে হয়, তিনি পোশাকের নিচে স্যানিটারি ন্যাপকিন পরে রয়েছেন। এই ঘটনার কয়েক দিন কাটতে না কাটতেই আবারও পোশাক বিতর্কের ফলে কিয়ারা চলে এলেন খবরের শিরোনামে। এর আগে পোশাক বিভ্রাটের মুখে পড়ার পর কার্তিক আরিয়ান (Kartik Aryan) এগিয়ে এসেছিলেন কিয়ারাকে সাহায্যের জন্য। এবারেও তিনিই বাড়িয়ে দিলেন সাহায্যের হাত।

মে মাসে মুক্তি পাবে ‘ভুল ভুলাইয়া 2’। ফলে ফিল্মের প্রোমোশনের ব্যস্ততা তুঙ্গে। সম্প্রতি ছিল একটি সাংবাদিক সম্মেলন। এই সম্মেলনে উপস্থিত ছিলেন কিয়ারা। তাঁর পরনে ছিল একটি লাল রঙের শর্ট ড্রেস। চেয়ারে বসে প্রশ্নের উত্তর দেওয়ার পর কিয়ারাকে উঠে দাঁড়াতে হয়েছিল ছবি তোলার জন্য। সেই সময় অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হন তিনি। আসলে কিয়ারার পরনের পোশাকটি এতটাই শর্ট ছিল, উঠে দাঁড়ানোর জন্য তাঁর আড়ালের প্রয়োজন ছিল। সেই সময় তাঁর পাশে বসেছিলেন কার্তিক। তাঁকে ডেকে কিছু বলেন কিয়ারা। এই দৃশ্য ধরা পড়ে পাপারাৎজিদের ক্যামেরায়।

এরপরেই কার্তিক আড়াল করে দাঁড়ান কিয়ারাকে। কিয়ারা দ্রুত নিজের পোশাক টানটান করে নিয়ে উঠে দাঁড়ান। এরপর ক্যামেরার সামনে থেকে সরে দাঁড়ান কার্তিক। সহকর্মীর প্রতি কার্তিকের এই ব্যবহারে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

কিন্তু কিছু নীতিবাগীশ আছেন যাঁরা কিয়ারার পোশাক নিয়ে কটাক্ষ করতে শুরু করেছেন। সে তো দ্রৌপদীকেও রাজসভায় কটাক্ষ করা হয়েছিল। সেদিন তাঁর সম্মান রক্ষা করেছিলেন তাঁর সখা ভগবান শ্রীকৃষ্ণ।

whatsapp logo