whatsapp channel

Mimi Chakraborty: ‘কত তেল মেখেছো?’ নয়া ফটোশ্যুটে প্রশ্নের মুখে মিমি

টলিউডের এই প্রজন্মের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম একটি নাম মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। একাধারে তিনি যেমন অভিনয়ে বিশেষ পটু, অন্যদিকে তেমনই আবার এই হার্টথ্রব অভিনেত্রী একজন সফল এক রাজনীতিবিদও বটে।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

টলিউডের এই প্রজন্মের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম একটি নাম মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। একাধারে তিনি যেমন অভিনয়ে বিশেষ পটু, অন্যদিকে তেমনই আবার এই হার্টথ্রব অভিনেত্রী একজন সফল এক রাজনীতিবিদও বটে। তবে এই দুইয়ের মাঝে তুমুল ব্যস্ততার মাঝেও মিমি ছুঁয়ে থাকেন তার একনিষ্ঠ ভক্তদের। মাধ্যম একটাই- সোশ্যাল মিডিয়া। প্রায়ই সেখানে নানা অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রী। কখনো শাড়িতে বঙ্গনারী, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকে নিজেকে অবতীর্ণ করেন তিনি। সেখানে তাকে নিয়ে সমালোচনা হয় বিস্তর। তবে এবার গুরুতর কটাক্ষের শিকার হলেন মিমি।

Advertisements

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিকে ঘিরেই উড়ে এল নানা তির্যক মন্তব্য। তার পোস্ট করা এই ছবিতে তাকে দেখা গেছে নীলপরী রূপে। এই ছবিতে অভিনেত্রীর পরণে রয়েছে গর্জাস নীল ব্লেজার এবং ম্যাচিং ট্রাউজার। তবে ব্লেজারের ফাঁকে ধরা দিয়েছে তার কালো রংয়ের ডিপ নেক গর্জাস অন্তর্বাস। আর এই অন্তর্বাসের ফাঁকে সুস্পষ্ট হয়েছে তার সুগভীর বক্ষভাঁজ। এই লুককে সম্পুর্ন করেছে তার গলায় মানানসই জুয়েলারি, মুখের নিউড মেকআপ এবং ঠোঁটের নিউড লিপস্টিক। চুল বাঁধা পরিপাটি করে। সোফার উপর বসে নানা ভঙ্গিমায় নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। আর প্রতিটি ছবিতেই তার আবেদনময়ী অভিব্যক্তি চোখে পড়েছে সকলের।

Advertisements

পোস্টের ক্যাপশনে তেমন কিছুই লেখেননি অভিনেত্রী। শুধু একটি নীল টার্গেট ইমোজির সঙ্গে দিয়েছেন একটি নীল ভালোবাসার ইমোজি। আর এই ছবিতে এল নানারকম তির্যক মন্তব্য। অন্তর্বাসের ফাঁকে তার চকচকে বক্ষস্থল দেখেই ট্রোল করা শুরু করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘কত তেল মেখেছো’; অন্যজন লিখেছেন, ‘কিরকম একটা লাগছে’। তবে এই ছবি মুগ্ধ করেছে অনেককেই। একজন অনুরাগী লিখেছেন, ‘উফ, সকাল সকাল এমন ছবি দেখেই উষ্ণতা অনুভব করছি’; আরেকজন আবার তার ফিটনেসের রহস্য জানতে চেয়েছেন।

Advertisements

তবে শুধুমাত্র ফ্যাশন স্টাইলিং বা অভিনয় নয়, সাংসদ হিসেবে জনসেবায় নিজেকে ব্রতী করেছেন মিমি চক্রবর্তী। কিছুদিন আগেই ভাঙড়ে গিয়ে ২৫ জন যক্ষ্মা রোগীকে দত্তক নেন তিনি। সাংসদ জানান যে তাদের সমস্ত ভরণপোষণ ও চিকিৎসার দায়িত্ব নেবেন তিনি। এর আগেও এরকম নানা পদক্ষেপ নিয়েছেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা