Bengali SerialHoop Plus

Tithi Basu: কলকাতার রাস্তায় হারানো ভাইকে খুঁজে পেলেন পর্দার ঝিলিক!

তিথি বসু (Tithi Basu) তাঁর শৈশবকে কবেই পিছনে ফেলে এসেছেন। বর্তমানে তিনি এক হাসিখুশি তরুণী ইউটিউবার। কিন্তু দর্শকদের কাছে আজও তিথি সেই ছোট্ট ঝিলিক যাকে সন্ধ্যা হলেই ‘মা’ ধারাবাহিকে দেখার জন্য টিভির সামনে বসে পড়তেন তাঁরা। স্টার জলসার একদা জনপ্রিয় এই ধারাবাহিক তিথির ঝুলিতে এনে দিয়েছিল শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার। মাকে হারিয়ে ফেলে ঝিলিকের লড়াইয়ের প্রেক্ষাপটে আবির্ভাব ঘটেছিল তার ছোট্ট ভাই বিল্টুরও। বিল্টুর ভূমিকায় অভিনয় করেছিলেন আয়ুষ দাস (Ayush Das)। তিনিও এখন টিনএজার। অভিনয় করতে করতে কখন যে আয়ুষ ও তিথি বাস্তবেই ভাই-বোন হয়ে উঠেছিলেন তা তাঁরাও জানেন না। ‘মা’ ধারাবাহিকটি শেষ হয়ে গেলেও তাঁদের যোগাযোগ এখনও রয়েছে। এবার ইন্সটাগ্রামে একসাথে ছবি শেয়ার করলেন তিথি ও আয়ুষ।

26 শে মার্চ, রবিবার বেলার দিকে তিথি ইন্সটাগ্রামে ছবিটি শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে পর্দার বিল্টুকে জড়িয়ে ধরে রয়েছেন তাঁর দিদি পরী ওরফে ঝিলিক। আয়ুষের পরনে রয়েছে হলুদ রঙের টি-শার্ট ও গ্রে রঙের ডেনিম। তিথি পরেছেন ফ্লোরাল প্রিন্টেড টপ ও নীল ডেনিম। হাসিমুখে ক্যামেরাবন্দি হয়েছেন দিদি ও ভাই। ছবিটি শেয়ার করে তিথি লিখেছেন, অবশেষে বিল্টু তার হারিয়ে যাওয়া দিদি পরী ওরফে ঝিলিককে খুঁজে পেয়েছে। এবার একসাথে মাকে খুঁজবেন তাঁরা। এই ক্যাপশনের সাথে তিথি জুড়েছেন অশ্রুসজল অথচ হাসিমুখ ইমোজি। বহুদিন পর আয়ুষের সাথে দেখা হল বলে জানিয়েছেন তিথি। এই ছবির কমেন্ট বক্সে আয়ুষও এই কথায় সায় দিয়ে দিদির উদ্দেশ্যে পোস্ট করেছেন লাল রঙের হার্ট ইমোজি।

ছবিটির কমেন্ট বক্স দেখলে বোঝা যাচ্চে, নস্টালজিয়ায় ভেসে গিয়েছেন নেটিজেনদের অনেকেই। তাঁরা লিখেছেন, তখন রাত আটটা মানেই তাঁদের কাছে ছিল ‘মা’। এই প্রসঙ্গে উঠে এসেছে হীরা আম্মার কথাও। অনেকে লিখেছেন, তাঁরা এই ধারাবাহিকের সম্প্রচারের সময় যথেষ্ট ছোট ছিলেন। খাবার না খেতে চাইলে তাঁদের মা ভয় দেখাতেন হীরা আম্মা চলে আসবে বলে। ‘মা’-এর খল চরিত্র ছিলেন হীরা আম্মা যিনি পরীকে অপহরণ করেছিলেন। ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে তিথি ‘মা’-এর থিম সং ব্যবহার করেছেন, ‘তোমায় ছাড়া ঘুম আসে না মা’।

অনেকের এই গানটি শুনে চোখ ভিজে এসেছে। বোঝা যাচ্ছে, অফ এয়ার হওয়ার এতদিন পরেও ‘মা’ রেখে গিয়েছে দর্শকদের মনে তার রেশ।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo