Hoop TechHoop Trending

Royal Enfield: ধুম ধুম ধামাকা! পুজোর মুখে দুর্দান্ত ফিচার্স সমেত বাজারে এলো রয়্যাল এনফিল্ড হান্টার ৩৫০

সামনেই পুজো, ধামাকাদার কিছু কিনতে চান? হুশ করে উড়ে যেতে চান? তাহলে আজই ঘরে আনুন রয়্যাল এনফিল্ড হান্টার 350। চলুন দেখে নিই এর বৈশিষ্ট ও দাম।

রয়্যাল এনফিল্ড হান্টার 350 বৈশিষ্ট্য (Royal Enfield Hunter 350 Features)

রয়্যাল এনফিল্ড হান্টার 350-কে সেমি-ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল (semi-digital instrument console) দিয়ে সজ্জিত করা হয়েছে যেমনটি স্ক্র্যাম 411-এ দেখা যায় (Scram 411). এবং, নিরাপত্তার জন্য, এটি স্ট্যান্ডার্ড হিসাবে ডুয়াল-চ্যানেল ABS দিয়ে সজ্জিত।

রয়্যাল এনফিল্ড হান্টার এ ৩৪৯ সি সি (349cc) ইঞ্জিনের সাথে সজ্জিত যা Royal Enfield Classic 350 এবং Meteor 350 এ দেখা যায়, এবং এটি একটি 5-স্পিড ট্রান্সমিশনের সাথে যুক্ত, অর্থাৎ এর সঙ্গে রয়েছে ৫-স্পিড গিয়ারবক্স।

গাড়িটির ওজন প্রায় ১১৮ কেজি, এবং সর্বাধিক গতি ঘণ্টায় প্রায় ১১৪ কিমি। তেল ভরতে পারবেন সর্বাধিক ১৩ লিটার।

এই গাড়িটির যেই বিষয়টি বিশেষভাবে নজর কেড়েছে সেটি হল এর একটি বড় ডিজিটাল বা অ্যানালগ ইন্সট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে। এমনিতেই রয়্যাল এনফিল্ড এর সমস্ত গাড়ি দুর্দান্ত এক্সেসরিজের সঙ্গে সজ্জিত থাকে, সেখানে এই গাড়ির মধ্যে রয়েছে ইঞ্জিন গার্ড, এলইডি টার্ন ইন্ডিকেটর, সাম্প গার্ড, টিন্টেড ফ্লাই স্ক্রিন, ট্যুরিং মিরর, বার এন্ড মিরর, ব্যাক রেস্ট, পেনিয়ার্স ও পেনিয়ার রেল, এমনকি এই গাড়ির ডুয়াল টোন আরো বেশি আকর্ষণীয়। তাই যদি পুজোয় ধামাকাদারা কিছু কেনার ইচ্ছা থাকে তবে একবার ঢু দিতে পারেন নিকটবর্তী শোরুমে। ওহ্, দামটাও জেনে নিন। কলকাতায় রয়্যাল এনফিল্ড হান্টার 350 এর এক্স-শোরুম দাম ১.৫০ লক্ষ টাকা (1.50 lakh) থেকে শুরু (ex-showroom price in Kolkata )।

whatsapp logo