whatsapp channel

Swastika Mukherjee: জন্মদিনে নিজেকে কি উপহার দিলেন স্বস্তিকা!

স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) ও বিতর্ক সমার্থক। গোটা 2022 জুড়ে তাঁকে ঘিরে তৈরি হয়েছে একের পর এক বিতর্ক। কখনও আজান নিয়ে, কখনও বা পোশাক নিয়ে। তবে স্বস্তিকা বরাবর নিজের মত…

Avatar

Nilanjana Pande

স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) ও বিতর্ক সমার্থক। গোটা 2022 জুড়ে তাঁকে ঘিরে তৈরি হয়েছে একের পর এক বিতর্ক। কখনও আজান নিয়ে, কখনও বা পোশাক নিয়ে। তবে স্বস্তিকা বরাবর নিজের মত ব্যক্ত করতে পিছপা হননি। এমনকি স্থূলকায়াদের বডি শেমিং-এর বিরোধিতাও করেছেন তিনি। বিতর্ককে সঙ্গী করে 13 ই ডিসেম্বর বিয়াল্লিশ বছর বয়সে পদার্পণ করলেন স্বস্তিকা। তবে তার আগেই জন্মদিনের উপহারের ছবি অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছিলেন তিনি।

স্বস্তিকার জন্মদিনে ‘কুইর্কস্মিথ’ জুয়েলারি ব্র্যান্ডের তৈরি একটি সুন্দর উপহার তাঁর কাছে এসেছে। এসেছে বলার থেকে বলা ভালো, তিনি নিজেই নিয়ে এসেছেন। জন্মদিনে স্বস্তিকা নিজেকে নিজেই দিয়েছেন একটি ছোট উপহার। সেটি হল একটি অক্সিডাইজড অ্যাঙ্কলেট। অপূর্ব সুন্দর অ্যাঙ্কলেটটিতে রয়েছে ফ্লোরাল ডিজাইন করা চাকতি। তবে স্বস্তিকার তর সয়নি। জন্মদিনের আগেই এই অ্যাঙ্কলেট পায়ে পরে তিনি ছবি তুলে শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবি শেয়ার করে স্বস্তিকা লিখেছেন, এই সুন্দরীকে তিনি নিজেই নিজেকে উপহার দিয়েছেন। যদিও তাঁর নখগুলি ঠিকঠাক নয়, তবে তা মাথাব্যথা নেই স্বস্তিকার। জুয়েলারি ব্র্যান্ডটিকে স্বস্তিকা ধন্যবাদ জানিয়েছেন তিনি চলে যাওয়ার আগে এটি তাঁকে পাঠানোর জন্য। পাশাপাশি ক্যাপশনে জুড়েছেন লাল পরী ও ভালোলাগার ইমোজি।

মহিলা নেটিজেনদের একাংশ সরাসরি জানিয়ে দিয়েছেন, এই রকম অ্যাঙ্কলেট তাঁদের চাই। অনেকেই অ্যাঙ্কলেটটির প্রশংসা করেছেন। নেটিজেনদের কাছ থেকেই জানা গিয়েছে, অ্যাঙ্কলেটটির নাম ঝারি অ্যাঙ্কলেট। স্বস্তিকার পছন্দের তারিফ করেছেন সকলে।

সাম্প্রতিক কালে নেটফ্লিক্স স্ট্রিম ফিল্ম ‘কালা’-য় স্বস্তিকাকে দেখা গেছে অন্যরকম লুকে। সেখানেও প্রচুর সিলভার ও অক্সিডাইজড জুয়েলারি পরেছেন তিনি। ‘কালা’-র স্বস্তিকা যেন অন্য জগতের সুন্দরী। ‘হুপহাপ’ (HOOPHAAP)-এর পক্ষ থেকে স্বস্তিকাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। হোক বিতর্ক, কিন্তু আপনি ভালো থাকুন নিজের মতো করে। পাশে সবসময় থাকবে ‘হুপহাপ’।

whatsapp logo