whatsapp channel

AbhiShek-Jeet: মৃত্যুর আগে শেষ শুটিং জিতের সঙ্গেই, অভিষেকের প্রয়াণে কি প্রতিক্রিয়া টলি অভিনেতার!

অভিষেক চ্যাটার্জী (Abhishek Chatterjee) আর নেই। বুধবার মধ্যরাত থেকে দাবানলের মতো ছড়িয়ে পড়েছে এই খবর। অভিষেক জীবদ্দশায় বারবার অভিযোগ করেছেন, টলিউডে রাজনীতির শিকার হয়েই তিনি হারিয়েছেন তাঁর স্টারডম। কিন্তু তিনি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অভিষেক চ্যাটার্জী (Abhishek Chatterjee) আর নেই। বুধবার মধ্যরাত থেকে দাবানলের মতো ছড়িয়ে পড়েছে এই খবর। অভিষেক জীবদ্দশায় বারবার অভিযোগ করেছেন, টলিউডে রাজনীতির শিকার হয়েই তিনি হারিয়েছেন তাঁর স্টারডম। কিন্তু তিনি কোনোদিন হয়তো ভাবতেও পারেননি, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির কতটা জুড়ে তাঁর অস্তিত্ব। মৃত্যুর চব্বিশ ঘণ্টা পরেও বারবার ঘুরে-ফিরে আসছে তাঁর কথা। জিৎ (Jeet)-এর মন ভারাক্রান্ত। এখনও তিনি ভাবতে পারছেন না, অভিষেক নেই।

Advertisements

দশ জন তারকা দম্পতিকে নিয়ে শুরু হতে চলেছে ‘ইস্মার্ট জোড়ি’ নামে একটি রিয়েলিটি শো যার সঞ্চালক জিৎ। এই রিয়েলিটি শোয়ে দম্পতিদের নিয়ে হবে বিভিন্ন ধরনের গেম শো। তাঁদের দাম্পত্য জীবনের কাহিনী শোনাবেন তাঁরা। এই শোয়ে অংশগ্রহণ করার কথা ছিল অভিষেক ও তাঁর স্ত্রীর। বুধবার এই শোয়ের শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন তাঁরা। কিন্তু গত দুদিন ধরে বমি হওয়ার ফলে এতটাই দুর্বল হয়ে পড়েছিলেন অভিষেক, ক্যামেরার সামনে তিনি দাঁড়াতেই পারেননি।

Advertisements

Advertisements

অভিষেককে সকলে হাসপাতালে ভর্তির পরামর্শ দিলে তিনি রাজি হননি। তাই বাড়িতেই চলছিল স্যালাইন। বুধবার সকাল থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটে। কিন্তু অভিষেক কারোর কথা না শুনেই শুটিংয়ে এসেছিলেন। সেটেও যথেষ্ট অসুস্থ থাকার কারণে মেডিক্যাল ব্যবস্থা নেওয়া হয়েছিল বলে জানিয়েছেন জিৎ। বাড়ি চলে যেতে হয়েছিল অভিষেককে।

Advertisements

কিন্তু শেষরক্ষা হল না। বুধবার মধ্যরাতে কার্ডিয়াক অ্যারেস্টের ফলে প্রয়াত হন অভিষেক। বৃহস্পতিবার সকালে অভিষেকের প্রয়াণের খবর প্রথমে বিশ্বাস করতে পারছিলেন না জিৎ। চলে গেলেন অভিষেক। রেখে গেলেন শূন্যতা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media