Hoop PlusTollywood

Nusrat Jahan: নুসরতকে ধোঁকা দিলেন যশ!

দোলপূর্ণিমার প্রাক্কালে প্রায় সব সেলিব্রিটিরাই বিভিন্ন স্থানে শর্ট ট্রিপে বেরিয়ে পড়ছেন। অধিকাংশের গন্তব্য শান্তিনিকেতন হলেও নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) বেছে নিয়েছেন রাজস্থানের উদয়পুরকে। সেখানে বর্তমানে চলছে ‘সোল ফেস্টিভ্যাল’। এই উৎসবের প্রতিটি মুহূর্ত উপভোগ করার পাশাপাশি একাধিক ছবি শেয়ার করছেন যশ ও নুসরত। ঘুরে বেড়াচ্ছেন উদয়পুরের বিভিন্ন স্থান। তবে উদয়পুরে গিয়েও যশ বুঝিয়ে দিয়েছেন, পুরুষরা তো পুরুষই হন।

সম্প্রতি উদয়পুর থেকে একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন নুসরত ও যশ। রিলে নুসরতকে দেখা যাচ্ছে, উদয়পুরের রিসর্টের বাইরে দাঁড়িয়ে যশকে তিনি বলছেন ছবি তুলে দিতে। নুসরতের পরনে রয়েছে কালো-সাদা চেক প্রিন্টেড টিউব টপ ও কালো রঙের ট্রান্সপারেন্ট জেগিং । তার সাথে নুসরত টিম আপ করেছেন মেটালিক সিলভার রঙের জ্যাকেট। যশের পরনে রয়েছে কালো রঙের ট্র্যাক স্যুট। নুসরত তাঁকে বলেন কিছু ছবি তুলে দিতে। এরপর নুসরত একের পর এক পোজ দিতে থাকেন ফটোশুটের জন্য। যশ তাঁকে বলেন, দারুণ হচ্ছে। কিছুক্ষণ পর নুসরত যখন মোবাইলে তাঁর ছবি কেমন হল তা দেখতে আসেন, অবাক হয়ে যান। কারণ মোবাইলটি সেলফি মোডে রেখে যশ নিজের একের পর এক ছবি তুলেছেন। নুসরতের কোনো ছবি নেই সেখানে। অর্থাৎ সুকৌশলে নুসরতকে ধোঁকা দিলেন যশ।

রিলটি যথেষ্ট মজাদার। এই রিল শেয়ার করে যশ, নুসরতকে জিজ্ঞাসা করেছেন, ছবিগুলি কেমন ছিল! নুসরত লিখেছেন, যশ যেন তাঁর প্রতিশোধের জন্য অপেক্ষা করেন! অপরদিকে মিমি লিখেছেন, তিনি হাসতে হাসতে মরে গেলেন! তবে নেটিজেনদের একাংশ ট্রোল করে লিখেছেন, ‘যব টিএমসি মেট বিজেপি’।

আগামী দিনে যশ ও নুসরত জুটিকে দেখা যাবে থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

whatsapp logo