whatsapp channel

অপেক্ষা মাত্র আর ক’দিনের, ভরা মাসে মায়ের হাতে সাধ খেলেন টেলি অভিনেত্রী মধুবনী

তোড়া। এই নামেই এখনো বাঙালি দর্শকের মনে রেখেছেন এই পোস্ট অভিনেত্রীকে। তোড়া মানেই মধুবনী গোস্বামী। মধুবনীর প্রথম ধারাবাহিক ছিল 'ভালোবাসা ডট কম' আর এই ধারাবাহিক দিয়ে তিনি জনপ্রিয়তার শিখরে চলে…

Avatar

HoopHaap Digital Media

তোড়া। এই নামেই এখনো বাঙালি দর্শকের মনে রেখেছেন এই পোস্ট অভিনেত্রীকে। তোড়া মানেই মধুবনী গোস্বামী। মধুবনীর প্রথম ধারাবাহিক ছিল ‘ভালোবাসা ডট কম’ আর এই ধারাবাহিক দিয়ে তিনি জনপ্রিয়তার শিখরে চলে যান। এরপর মধুবনী বহু ধারাবাহিকে অভিনয় করলেও তোড়া চরিত্রকে মিস করেন দর্শক। এই ধারাবাহিকে জনপ্রিয়তার পাশাপাশি নিজের মনের মানুষকে খুঁজে পান অভিনেত্রী। এই ধারাবাহিকের হিরো ওম ওরফে রাজা গোস্বামীকে। প্রথম প্রথম এদের ঝগড়া হলেও পরে ধারাবাহিকের সেটে মন দেওয়া নেওয়া হয়ে যায়। ধারাবাহিক শেষ হলেও প্রেম এক ফোঁটা কমেনি বরং বেরে গিয়েছিল।

এই ধারাবাহিক শেষ হতে নিজেদের প্রেমকে বিয়েতে পরিণতি দেন রাজা ও মধুবনী ২০১৭ সালে। সংসারের সাথে চুটিয়ে কাজ করেছেন একাধিক ধারাবাহিকে মধুবনী। দেখতে দেখতে এদের দাম্পত্য জীবন চার বছরে পা দিয়ে দিল। এখন এরা হ্যাপিলি ম্যারিড কাপেল। গত বছর ৫ই নভেম্বর ইন্সটাগ্রাম পোস্টের মাধ্যমে নিজের প্রথম অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেন। রাজা এখন ‘খড়কুটো’ ধারাবাহিকে পাশ্ববর্তী চরিত্রে অভিনয় করলেও নিজের অন্তঃসত্ত্বা স্ত্রীর খেয়াল রাখতে ভোলেননি। বাড়িতে থেকে অভিনেত্রী এখন নানা কাজে ব্যস্ত রেখেছেন। কখনো প্রজাতন্ত্র দিবসে খালি গলায় গান গেয়েছেন তো কখনো এই অবস্থায় নিষ্ঠাচারে শিবরাত্রি উদযাপন করতে ভোলেননি।

মধুবনী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। তিনি প্রায়শই নিজের অন্তঃসত্ত্বাকালীন নানান মুহূর্ত সকল অনুরাগীর সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি, মধুবনী সোশ্যাল মিডিয়ায় নিজের সাত মাসের সাধভক্ষণের ছবি শেয়ার করেন। সেখানে দেখা গিয়েছে, তাঁর সামনে রাখা টেবিল ভর্তি স্ন্যাক্স, নানা রকমের ভাজাভুজি থেকে শুরু করে, মিষ্টি, লুচি, কিছুই বাদ যায়নি। তিনি ক্যপশানে লেখেন, আমার সাত মাসের সাধভক্ষণের ছবি। আমার ভাজাভুজিগুলো দারুন খেতে ছিল। সাথে অভিনেত্রী নিজের সার্পোট সিস্টেম তাঁর শ্বাশুড়ি মায়ের সাথে সকলের আলাপ করিয়ে দেন। আরো বলেন, আরো বেশি ভাজাভুজি হলে ভালো হত।

প্রত্যেকটি মেয়ে অন্তঃসত্ত্বাকালীন অবস্থায় নিজের শ্বশুর ও বাপের বাড়িতে সাধ খান। মধুবনীর ক্ষেত্রে ব্যতিক্রম নন। প্রথমে শ্বাশুড়ির কাছে সাত ও পাঁচ মাসে দুবার সাধ ভক্ষণ করেছেন। এবার ৯ মাসে নিজের মায়ের কাছে সাধ খেলেন অভিনেত্রী। লাল শাড়ি আর সোনার গহনা পড়ে বাঙালি নানান খাবার খেলেন। মেনুতে ছিল ভাত, মাছের মাথা দিয়ে ডাল, পাঁচ রকম ভাজা, তপসে ফ্রাই, দই ইলিশ, চিংড়ি মাছের মালাইকারি, কাতলা মাছের কালিয়া, মিষ্টি, দই, পায়েস খেলেন। রাজা ধারাবাহিকের শ্যুটিং এর জন্য উপস্থিত না থাকলেও বেশ মজা করে খেলেন। আর সেও ছবি গুলি নিজের ইন্সটাগ্রাম পোস্টে শেয়ার করলেন। অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রীকে। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media