Hoop PlusTollywood

Durnibar Saha: দ্বিতীয় বিয়ের পর নিন্দুকদের মুখে ঝামা ঘষলেন দুর্নিবার

বহু বিতর্কের পর দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন গায়ক দুর্নিবার সাহা (Durnibar Saha)। টলিউড তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র পিআর ম্যানেজার ঐন্দ্রিলা মোহর সেন (Oindrila Mohor Sen)-কে বিয়ে করলেন তিনি। গত 9 ই মার্চ রীতিমত জাঁকজমক করেই বিয়ে হল দুর্নিবার ও ঐন্দ্রিলার। তবে প্রথম স্ত্রী মীনাক্ষী (Minakshi Mukherjee)-র সাথে বিবাহ বিচ্ছেদের মাত্র কয়েক মাসের মধ্যেই দুর্নিবার ও ঐন্দ্রিলার বিয়ে যথেষ্ট সমালোচিত হয়েছে। এমনকি সোশ্যাল মিডিয়ায় নাম না করে কটাক্ষ পূর্ণ পোস্ট করেছিলেন মীনাক্ষী নিজেও। এবার দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন দুর্নিবার নিজেও।

এই সোশ্যাল মিডিয়া পোস্টে একটি ছবিও যোগ করেছেন দুর্নিবার। তাতে দেখা যাচ্ছে নববধূ ঐন্দ্রিলাকে চুম্বন করছেন তিনি। ছবিটি শেয়ার করে কিছু অশ্লীল ভাষা প্রয়োগ করে দুর্নিবার লিখেছেন, যখন তাঁরা আলোর রোশনাইয়ে নিজেদের সাজাবেন, তখন কিছু মানুষ অহেতুক তাঁদের বোকা বোকা মতামত দেওয়ার চেষ্টা করবেন। তবে কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly)-কে অযথা ক্ষমা চাইতে হল দুর্নিবার ও ঐন্দ্রিলাকে শুভেচ্ছাবার্তা জানিয়ে। এদিন তাঁদের বিয়েতে আমন্ত্রিত থাকলেও উপস্থিত থাকতে না পারার ফলে সোশ্যাল মিডিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন কৌশিক। দুর্নিবারও তাঁর আশীর্বাদ চেয়েছেন।

কিন্তু কৌশিকের পোস্টের নিচে কমেন্ট করে নেটিজেনদের একাংশ লিখেছেন, দুর্নিবার তাঁর প্রথম স্ত্রী মীনাক্ষীর সম্মান নষ্ট করেছেন। অনেকে লিখেছেন, পুরুষরা সহজেই সব কিছু ভুলে যান। অনেকে লিখেছেন, এবার তৃতীয় বিয়ের সংবাদও তাড়াতাড়ি পাওয়া যাবে। শেষ অবধি কৌশিক লিখেছেন, কাজের সূত্রে তাঁর সাথে ঐন্দ্রিলার পরিচয়। শুভেচ্ছাবার্তা তিনি জানিয়েছেন সৌজন্যবোধ থেকেই।

কিন্তু তাঁর সৌজন্যবোধ কারও ভাবাবেগে আঘাত করে থাকলে তার জন্য দুঃখপ্রকাশ করেছেন কৌশিক।

Related Articles