whatsapp channel

Arpita Mukherjee: পার্থ ঘনিষ্ঠ অর্পিতার এই ছবিগুলি যেকোনো পুরুষের রাতের ঘুম কেড়ে নিতে পারে

শনিবার সকালে গ্রেফতার হয়েছেন রাজ্যের শিল্পমন্ত্রী ও তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। কিন্তু তাঁর সাথে বর্তমানে নাম জড়িয়ে গিয়েছে টলিউডের স্টুডিওপাড়ার এক অনামী অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)।…

Avatar

শনিবার সকালে গ্রেফতার হয়েছেন রাজ্যের শিল্পমন্ত্রী ও তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। কিন্তু তাঁর সাথে বর্তমানে নাম জড়িয়ে গিয়েছে টলিউডের স্টুডিওপাড়ার এক অনামী অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। টলিউডের অধিকাংশ কলাকূশলী চেনেন না এই মহিলাকে। পার্থ গ্রেফতার হওয়ার কয়েক ঘন্টার মধ্যেই অর্পিতা ও পার্থকে শোভন চট্টোপাধ্যায় (Shobhan Chatterjee) ও বৈশাখী (Baishakhi)-র সাথে তুলনা করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একাধিক মিম। জানা গিয়েছে, পার্থর সাথে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল অর্পিতার।

কলকাতার বিখ্যাত নাকতলা উদয়ন সংঘের দুর্গাপুজোর ব্যানারে 2019 ও 2020 সালে ফেস মডেল হিসাবে দেখা গিয়েছিল অর্পিতাকে। সেই সময় ওই পুজোর সভাপতি ছিলেন পার্থ। এছাড়াও বেশ কয়েকটি তামিল, মালয়ালম, ওড়িয়া, বাংলা ফিল্মে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন অর্পিতা। কাজ করেছেন বেশ কয়েকটি মিউজিক ভিডিওয়। প্রসঙ্গত উল্লেখ্য, 2008 সালে নির্মিত ফিল্ম ‘পার্টনার’-এ অর্পিতা অভিনয় করেছিলেন জিৎ (Jeet)-এর বিপরীতে। 2009 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘মামা-ভাগ্নে’-তে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ অর্পিতা প্রায়ই নিজের ওয়ার্কআউট রিল ও ছবি শেয়ার করেন ইন্সটাগ্রামে।

দক্ষিণ কলকাতার ‘ডায়মন্ড সিটি’-র মতো অভিজাত আবাসনে থাকেন অর্পিতা। কিন্তু এই আবাসনে থাকার ভাড়া দেওয়ার ক্ষমতা তাঁর আছে কিনা, সেই ব্যাপারে সন্দেহ রয়েছে। এমনকি যদি তিনি অ্যাপার্টমেন্টটি কিনেও থাকেন, তাহলে সেই টাকা তাঁর কাছে এল কিভাবে, তা নিয়েও উঠছে প্রশ্ন। বেলঘরিয়ার দেওয়ানপাড়ায় অর্পিতার বাড়িতে তাঁর মাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি জানান, মেয়ের কর্মকান্ড সম্পর্কে তিনি কিছুই জানতেন না। শুক্রবার রাতে অর্পিতার ডায়মন্ড সিটির ফ্ল্যাটে হানা দিয়ে ইডির তদন্তকারী আধিকারিকরা উদ্ধার করেছেন নগদ কুড়ি কোটি টাকা। এছাড়াও তাঁর বেডরুম থেকে উদ্ধার হয়েছে বিপুল সোনা ও বৈদেশিক মূদ্রা। বর্তমানে অর্পিতার ফ্ল্যাটে নিয়ে আসা হয়েছে তিনটি টাকা গোনার মেশিন। ফলে অনুমান করা হচ্ছে, উদ্ধার করা টাকার পরিমাণ কুড়ি কোটি টাকার বেশিও হতে পারে।

এছাড়াও অর্পিতার কাছ থেকে বাজেয়াপ্ত করা হয়েছে কুড়িটি মোবাইল ফোন। বীরভূমের বোলপুর মৌজায় খোঁজ পাওয়া গিয়েছে অর্পিতার নামে বেশ কয়েকটি সম্পত্তির। এছাড়াও বীরভূমের আরও কয়েকটি স্থানে তাঁর নামে একাধিক সম্পত্তি রয়েছে। তবে এত সম্পত্তি ও অর্থ তাঁর কাছে কিভাবে এল, তার কোনো সদুত্তর দিতে পারেননি আর্পিতা। শনিবার সকালে গ্রেফতার হয়েছেন তিনিও। তাঁর মোবাইলের কললিস্ট খতিয়ে দেখা হচ্ছে। অর্পিতাকে তৃণমূল কংগ্রেসের দলীয় অনুষ্ঠানে দেখা গেলেও তাঁর গ্রেফতারির পর তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh) জানিয়েছেন, অর্পিতার সাথে তৃণমূল কংগ্রেসের কোনো সম্পর্ক নেই। এই ব্যাপারে দল যথাসময়ে তার বক্তব্য পেশ করবে।

whatsapp logo