whatsapp channel

Monami Ghosh: ভেজা শরীরে সমুদ্রের পাড়ে এটা কি করলেন মনামী!

মনামী ঘোষ (Monami Ghosh) বর্তমানে দিব্যি দেশ ভ্রমণে বেরিয়ে পড়েছেন। বলা ভালো, বিদেশ ভ্রমণ। কিছুদিন আগেই নর্থ কোরিয়া ঘুরে এসেছেন মনামী। ঘুরতে গিয়ে কোরিয়ার স্থানীয় খাবার, ভিন্টেজ গ্রামের ছবি ইন্সটাগ্রামে…

Avatar

Nilanjana Pande

মনামী ঘোষ (Monami Ghosh) বর্তমানে দিব্যি দেশ ভ্রমণে বেরিয়ে পড়েছেন। বলা ভালো, বিদেশ ভ্রমণ। কিছুদিন আগেই নর্থ কোরিয়া ঘুরে এসেছেন মনামী। ঘুরতে গিয়ে কোরিয়ার স্থানীয় খাবার, ভিন্টেজ গ্রামের ছবি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন মনামী। নর্থ কোরিয়া থেকে ফিরেই তিনি রওনা দিয়েছিলেন মুম্বই-এর উদ্দেশ্যে। তবে মনামী কেন মুম্বই গিয়েছিলেন তা ক্রমশ প্রকাশ্য। মুম্বই থেকে ফিরেই থাইল্যান্ড ঘুরতে গিয়েছেন মনামী। সম্প্রতি থাইল্যান্ড থেকে একটি ইন্সটাগ্রাম রিল সকলের সাথে শেয়ার করেছেন তিনি।

মনামীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁকে দেখা যাচ্ছে, সমুদ্রের নীল জলের মধ্য দিয়ে হেঁটে আসতে। তাঁর পাশেই রয়েছে একটি লাল পাথরের প্রাচীর। ক্রমশ প্রাচীরের দিকে এগিয়ে আসেন মনামী। তাঁর পরনে রয়েছে সবুজ রঙের ম্যাক্সি ড্রেস। ড্রেসটি হল্টারনেক। ড্রেসের নেকলাইনে রয়েছে রাফল ডিজাইন। নেকলাইন থেকে দুটি সবুজ ফিতে নেমে এসেছে কোমর ছাড়িয়ে। ড্রেসের নিচের অংশ কালো রঙের। ড্রেস জুড়ে রয়েছে সাদা রঙের ফ্লোরাল প্রিন্ট। এই ড্রেসের সাথে কোনো মেকআপ করেননি মনামী। খোলা চুল হাওয়ায় উড়ে এলোমেলো। কোনো অ্যাকসেসরিজ পরেননি তিনি। খালি পায়ে হেঁটে চলেছেন মনামী।

ভিডিওটি শেয়ার করে সমুদ্রের সৌন্দর্যের বর্ণনা করেছেন মনামী। মনামীর অনুরাগীদের প্রশংসায় ভরে গিয়েছে তাঁর ভিডিওর কমেন্ট সেকশন।

আগামী দিনে মনামীকে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ। এটি কিংবদন্তী পরিচালক মৃণাল সেন (Mrinal Sen)-এর বায়োপিক। মৃণাল সেনের ভূমিকায় অভিনয় করছেন ওপার বাংলার অভিনেতা চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)। তাঁর বিপরীতে গীতা সেন (Geeta Sen)-এর ভূমিকায় রয়েছেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)