whatsapp channel

সংসারের কাজ সামলাতে গিয়ে নাজেহাল তৃণা, বিয়ের সিদ্ধান্ত নিয়ে ভুল করলেন অভিনেত্রী!

ছোট পর্দায় এই মুহূর্তে জনপ্রিয় জুটি নীল-তৃণা। যদিও এরা ছোট পর্দায় এই মুহূর্তে একসঙ্গে কাজ করছেন, দুজনেই আলাদা ধারাবাহিকে রয়েছেন, তবুও সোশ্যাল মিডিয়ায় এদের জুড়ি মেলা ভার। মাঝে মধ্যে ইনস্টাগ্রাম…

Avatar

HoopHaap Digital Media

ছোট পর্দায় এই মুহূর্তে জনপ্রিয় জুটি নীল-তৃণা। যদিও এরা ছোট পর্দায় এই মুহূর্তে একসঙ্গে কাজ করছেন, দুজনেই আলাদা ধারাবাহিকে রয়েছেন, তবুও সোশ্যাল মিডিয়ায় এদের জুড়ি মেলা ভার। মাঝে মধ্যে ইনস্টাগ্রাম রিল বানিয়ে কুপোকাত করেন দর্শকদের। এদিকে দর্শক বলিহারী কম যায়না, মুখিয়ে থাকে নীল তৃণার আসর দেখার জন্য।

কয়েক মাস আগেই বিয়ে করেন নীল তৃণা। ফেব্রুয়ারিতে গ্র্যান্ড রিসেপশন পার্টি। এরপর থেকেই দর্শকদের ফেভারিট জুটি হয়ে গিয়েছে এঁরা দুজন। সোশ্যাল মিডিয়ায় এসে যাই করেন তাই ভাইরাল। এবারে এক্কেবারে নতুন কন্টেন্ট নিয়ে হাজির এই জুটি। মুখ্য ভূমিকায় তৃণা নিজে।

একা হাতে গোটা ঘর সামলাচ্ছেন তৃণা। কখনো ঝাড়ু দিচ্ছেন, তো কখনো ঘরের আসবাবপত্র পরিস্কার করতে হচ্ছে, কখনো আবার বালিশের ধুলো বের করতে হচ্ছে। এমত অবস্থায় খাটনির শেষ নেই। এরপরেও যদি কোনো বর জিজ্ঞেস করে,  ‘তুমি সব সময়ে এত মনমরা হয়ে থাকো কেন?’ তা হলে তো আরও মেজাজ গরম হয়। এসব প্রশ্নের উত্তর দিতে ভালো লাগে? কেন চোখে কি ন্যাবা হয়েছে যে বাড়ির বউদের কাজ চোখে লাগে না?

ভুলেও ভাববেন না যে তৃণা অর্থাৎ পর্দার গুনগুন এসব সত্যি সত্যি করছেন একা হাতে। বিয়ের পর পর একটা বা দুটো সাক্ষাৎকারে অভিনেত্রী জানান যে তিনি বাপের বাড়িতে যেমন রানীর মতন থাকতেন, শ্বশুর বাড়িতেও একই রকম ভাবে তিনি থাকেন। এমনকি এক গ্লাস জল গড়িয়ে নাকি তাকে খেতে হয় না। অথচ তৃণা তার কন্টেন্টে যেই ভিডিও তুলে ধরেছেন তা কিন্তু বেশিরভাগ মহিলাদের বাড়ির কাজ। গৃহবধূ হলে কোনো কথা নেই, সব কাজ একা হাতে করতে হয়, অন্যদিকে যারা কর্মরত মহিলা তাদেরও কিছু না কিছু কাজ বাড়ি ফিরে করতেই হয়। ঠিক এরকমই এক বেদনাদায়ক জীবন যাপনের ব্যাপার তুলে ধরলেন তৃণা ও নীল তাদের ভিডিও কন্টেন্টে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media