Bengali SerialHoop Plus

Adrit Roy: অনেকে চাইতেন আমি যেন মরে যাই: আদৃত রায়

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ -এর কাহিনী ক্রমশ এগিয়ে চলেছে। তবে মিঠাই ও উচ্ছেবাবুর অনস্ক্রিন রসায়নের তুলনায় বাস্তব সম্পর্ক নিয়েই দর্শকদের আগ্রহ বেশি। সোশ্যাল মিডিয়ার কারণে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও আদৃত রায় (Adrit Roy) দর্শকদের অনেক কাছের। সৌমিতৃষা ও আদৃতের সম্পর্কের ঠান্ডা লড়াইয়ের কথা কারও অজানা নয়। প্রথম দিন থেকেই সৌমিতৃষা এই গুঞ্জনকে উড়িয়ে দিয়ে বলেছেন মিঠাই ও সিডের সম্পর্কে কোনো কিছুর প্রভাব পড়ছে না। এবার এই বিষয়ে মুখ খুললেন ‘উচ্ছেবাবু’ আদৃত রায়।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে আদৃতের গলাতেও শোনা গেল ‘মিঠাই’-এর সুর। তিনি বললেন, মানুষের উচিত সিরিয়ালটি এনজয় করা। আদৃতের মতে, ইদানিং তিনি দেখতে পাচ্ছেন, তাঁদের বাস্তব সম্পর্ক নিয়ে প্রায়ই দর্শকরা সোশ্যাল মিডিয়ায় স্টুপিড আলোচনায় ব্যস্ত। বাংলা ফিল্ম ‘নূরজাহান’-এর মাধ্যমে টলিউডে পা রেখেছিলেন আদৃত। সেই সময় এই ধরনের কমেন্ট পড়তেন তিনি। এমনকি সেই সময় কিছু মানুষ চাইতেন, তিনি মরে যান। তবে আদৃতের মতে, গঠনমূলক সমালোচনা শিল্পীদের কাজে সাহায্য করে। কিন্তু বর্তমানে এই ধরনের মন্তব্য নিয়ে মাথা ঘামাতে রাজি নন আদৃত।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY (@adritroyfc)

তিনি মনে করেন, সোশ্যাল মিডিয়ায় সকলের হাতেই ক্ষমতা রয়েছে। ফলে অনেকে ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করে খারাপ মন্তব্য করে। যাঁরা ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করেন, তাঁদের পাত্তা দিতে রাজি নন আদৃত। সৌমিতৃষার সাথে তাঁর সম্পর্ক নিয়ে আদৃত জানালেন, চ্যানেলের ভরসা রয়েছে তাঁদের উপর। ফলে কোনো সমস্যা হলে নিজেরাই তা মিটিয়ে নিতে পছন্দ করেন তাঁরা।

তবে ঘনিষ্ঠ সূত্রের মতে, কৌশাম্বী (Koushambi Chakraborty)-র সাথে আদৃতের সম্পর্ক নিয়ে সমস্যার সূত্রপাত হয়েছে। আদৃতের জন্মদিনে সৌমিতৃষার ইন্সটাগ্রাম স্টোরিতেও পাওয়া গিয়েছিল হৃদয় ভাঙ্গার স্টেটাস।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY (@adritroyfc)

whatsapp logo