whatsapp channel

Sriparna Roy: বাস্তবেই গাঁটছড়া বাঁধার পালা, সিরিয়ালের সেটেই কব্জি ডুবিয়ে আইবুড়োভাত শ্রীপর্ণার

চলতি মাস থেকেই বিয়ের সানাই বাজার পর্ব শুরু হয়ে যাচ্ছে টেলি পাড়ায়। আর মাত্র দু সপ্তাহ পরেই বাস্তব জীবনে গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sriparna Roy)। একাধিক সিরিয়ালে অনস্ক্রিন…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

চলতি মাস থেকেই বিয়ের সানাই বাজার পর্ব শুরু হয়ে যাচ্ছে টেলি পাড়ায়। আর মাত্র দু সপ্তাহ পরেই বাস্তব জীবনে গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sriparna Roy)। একাধিক সিরিয়ালে অনস্ক্রিন বিয়ের দৃশ্যে অভিনয় করার পর এবার বাস্তব জীবনেই সেই বিশেষ দিন আসতে চলেছে অভিনেত্রীর। আর কিছুদিনই মাত্র বাকি রয়েছে হাতে। এর মধ্যেই জমিয়ে আইবুড়োভাত খাওয়া শুরু করে দিয়েছেন শ্রীপর্ণা।

Advertisements

অভিনেতা অভিনেত্রীদের জীবনে কাজটাই সবার আগে। উপরন্তু মেগা সিরিয়ালের অভিনেত্রীদের ছুটিও মেলে না বিশেষ। বিয়ে উপলক্ষে বেশ কয়েক দিনের ছুটি নিচ্ছেন শ্রীপর্ণা। তাই এখন কাজের বেশ চাপ রয়েছে। কাজের ফাঁকেই তাই আইবুড়োভাত খেতে বসে পড়েছেন শ্রীপর্ণা। গাঁটছড়ার শুটিংয়ের ফাঁকে মেকআপ রুমে সিরিয়ালের সমস্ত কলাকুশলীরা মিলে আইবুড়োভাত খাওয়ালেন অভিনেত্রীকে। সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

Sriparna Roy: বাস্তবেই গাঁটছড়া বাঁধার পালা, সিরিয়ালের সেটেই কব্জি ডুবিয়ে আইবুড়োভাত শ্রীপর্ণার

Advertisements

ভিডিওতে দেখা যাচ্ছে, পঞ্চ ব্যঞ্জন দিয়ে সাজানো থালার সামনে বসে রয়েছেন শ্রীপর্ণা। তাঁর গলায় গাঁদা ফুলের মালা। সুদৃশ্য থালা বাটি গুলিও সাজানো হয়েছে ফুলের মালা, গোলাপের পাপড়ি দিয়ে। অন্যদিকে অভিনেত্রীর সামনে ভিড় করে দাঁড়িয়ে রয়েছেন গাঁটছড়ায় তাঁর সহকর্মীরা। ছবি আর ভিডিও তুলতেই ব্যস্ত সকলে। এই আইবুড়োভাতের প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে শ্রীপর্ণা জানান, অনেক জায়গা থেকেই আইবুড়োভাতের আমন্ত্রণ পাচ্ছেন তিনি। কিন্তু কাজ সামলে সব জায়গায় তো যাওয়া সম্ভব নয়। এমনিতে নিজেকে খাদ্য রসিক বলেই পরিচয় দিলেন শ্রীপর্ণা। তাঁর আইবুড়োভাতের জন্য অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য বাড়ি থেকে চিকেন রান্না করে এনেছিলেন। তাঁর মা নিজে হাতে বুনে দিয়েছিলেন আসন। গাঁটছড়ার সেটে যে হেয়ারড্রেসার তাঁদের চুলের সাজসজ্জা করেন, তিনিও বাড়ি থেকে পনির রান্না করে নিয়ে এসেছিলেন। আরো অনেকেই অনেক কিছু এনেছিলেন বলে জানান শ্রীপর্ণা।

Advertisements

বিয়ের জন্য বেশ কিছুদিনের ছুটি নিচ্ছেন শ্রীপর্ণা। আগামী ২৫ নভেম্বর থেকে ছুটি নিচ্ছেন তিনি। ফিরবেন একেবারে হানিমুন কাটিয়ে। অভিনেত্রী জানান, মধুচন্দ্রিমায় থাইল্যান্ড এবং ভিয়েতনাম যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁদের। বিয়ের ব্যাপারে বিশেষ কিছু না জানালেও জানা গিয়েছে, অনলাইন সম্বন্ধ দেখার অ্যাপের মাধ্যমেই পাত্রকে খুঁজে পেয়েছেন তিনি। পাত্র পেশায় চিকিৎসক। সংবাদ মাধ্যমকে শ্রীপর্ণা জানান, হাওড়ার বালিতে তাঁর বাড়ির কাছেই বসছে বিয়ের আসর। পরিবার এবং আত্মীয়রাই সব জোগাড় যন্তর করছেন।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই